বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
৬ বছরের শিশুকে ধর্ষণ করলো চাচাতো ভাই
Published : Friday, 23 August, 2019 at 6:02 PM

 জেলা প্রতিনিধি ॥
নওগাঁর মান্দায় চাচাতো ভাইয়ের দ্বারা ধর্ষণের শিকার হয়েছে ছয় বছরের এক শিশু। ঘটনার পর বিভিন্ন মহল ধামাচাপা দেয়ার চেষ্টা করলেও পুলিশ বিষয়টি জানার পর ধর্ষক আবু বক্কর সিদ্দিককে (১৯) আটক করেছে। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ধর্ষককে তার বাড়ি থেকে আটক করে পুলিশ। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার গনেশপুর ইউনিয়নের শ্রীরামপুর মধ্যপাড়া গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষক আবু বক্কর সিদ্দিক ওই গ্রামের মমতাজ হোসেনের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, শিশুটি ধর্ষকের চাচাতো বোন। বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটি তার বাবার দোকান থেকে বাড়ি ফেরার পথে চাচাতো ভাই আবু বক্কর সিদ্দিক তাকে ফুসলিয়ে আম বাগানে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে পরিবারকে জানায়। রাতেই তাকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তখন থেকেই স্থানীয় প্রভাবশালীরা বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করছিল।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) তারেকুর রহমান বলেন, সংবাদ পেয়ে পুলিশ সকালে ধর্ষককে বাড়ি থেকে আটক করে। শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। শিশুটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি