বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
রেলের তেল চুরির সময় হাতেনাতে আটক ৩
Published : Friday, 23 August, 2019 at 6:03 PM

জেলা প্রতিনিধি ॥
নওগাঁর শাহাগোলা রেলষ্টেশন এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা ৬৫০ লিটার চোরাই ডিজেলসহ তেল চুরি সিন্ডিকেটের তিন সদস্যকে আটক করেছে। শুক্রবার (২৩ আগস্ট) ট্রেনের ইঞ্জিন থেকে তেল চুরি করার সময় তাদের হাতেনাতে আটক করা হয। এসময় তাদের নিকট থেকে তিনটি ড্রামে ৬৫০ লিটার ডিজেল, তেল বিক্রির নগদ ৭২০০/ টাকা ও দুটি মোবাইল জব্দ করা হয়েছে। আটককৃতরা হলেন- নওগাঁর আত্রাই উপজেলার শাহাগোলা মন্ডলপাড়া গ্রামের মৃত মছের আলি মন্ডলের ছেলে দুলাল মন্ডল(৫২), একই গ্রামের উত্তরপাড়ার মৃত মোবারক হোসেনের ছেলে মোথলেছুর রহমান (৫০) ও ওই গ্রামের দক্ষিণ পাড়ার মজিবর রহমানের ছেলে রহিদুল মিয়া(৪০)। র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের এএসপি মোঃ রাজিবুল আহসান জানান গ্রেফতারকৃতরাসহ এশটি শক্তিশালী সিন্ডিকেট দীর্ঘদিন ধরে ওই রেলরুটে চলাচলকৃত বিভিন্ন ট্রেনের ইঞ্জিন থেকে ডিজেল তেল চুরি করে বিক্রি করে আসছিল।
ঘটনা জানার পর সেখানে অভিযান চালিয়ে চোরাই ডিজেল তেলসহ তাদের আটক করা হয়। আটককৃতদের শুক্রবার বিকেলে আত্রাই থানায় সোর্পদ করা হয়েছে।



আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি