বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ফেনীতে ইয়াবাসহ শহিদ ও মাদক ব্যবসায়ী আলফাজ গ্রেপ্তার
Published : Friday, 23 August, 2019 at 9:16 PM

 ফেনী প্রতিনিধি ॥
ফেনীতে ইয়াবা সহ ১৬ মামলার পলাতক আসামী মোঃ শহিদুল্লা মজুমদার শহিদ (৪৫) ও ৫ মামলার পলাতক আসামী মাদক ব্যবসায়ী মোঃ আলফাজ উদ্দিন রিফাতকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে ফেণী শহরের সুলতানপুরস্থ সাইমুম গার্ডন এলাকায় অভিযান পরিচালনা করে ১০৪ পিস ইয়াবা সহ পলাতক আসামী মোঃ শহিদুল্লা মজুমদার শহিদকে গ্রেপ্তার করে। শহিদ জেলার ছাগলনাইয়া উপজেলার বাঁশপাড়া এলাকার নূর আহম্মদ চেয়ারম্যান বাড়ীর অহিদুর রহমান মজুমদারের ছেলে। গ্রেপ্তার শহিদ ১৬ মামলার পলাতক আসামী। তাকে দীর্ঘদিন ধরে খুঁজছিলো পুলিশ। এদিকে একই রাতে একাধিক মাদক ও ডাকাতির প্রস্তুতি মামলার পলাতক আসামী মোঃ আলফাজ উদ্দিন রিফাতকে ২০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নে বিশেষ অভিযান পরিচালনা করে  ২০ পিস ইয়াবা মোঃ আলফাজ উদ্দিন রিফাতকে গ্রেপ্তার করে পুলিশ। সে ওই এলাকার ঈদ গা বড় বাড়ীর করিমের ছেলে। তার বিরুদ্ধে মাদক ও ডাকাতির প্রস্তুতি ৫টি মামলা রয়েছে। সে দীর্দিন ধরে পলাতক ছিলো। ইয়াবাসহ গ্রেপ্তারের ঘটনায়া আসামীর বিরুদ্ধে মাদক আইনের মামলা দায়ের করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।  



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি