শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯
ছেলের হাতে বাবা খুন, আটক ৫
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 25 August, 2019 at 4:13 PM

ছেলের হাতে বাবা খুন, আটক ৫হবিগঞ্জের লাখাই উপজেলার মুড়িয়াউক ইউনিয়নের তেঘরিয়া গ্রামে ছেলে মামুনুর রশিদ চৌধুরীর হাতে বাবা হারুন চৌধুরী খুন হয়েছেন। এঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। শনিবার (২৪ আগস্ট) দুপুরে নিহতের পরিবারের সদস্যরা তড়িঘড়ি করে লাশ দাফনের প্রস্তুতি নিলে গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত হারুন চৌধুরী মৃত বজলুর রহমান চৌধুরীর ছেলে। এর আগে গত শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে পারিবারিক কলহের জের ধরে মামুনুর রশিদ চৌধুরীর (২০) ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত হন পিতা হারুন চৌধুরী। প্রথমে তাকে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। পরে ঢাকা যাওয়ার পথে মারা যান তিনি। লাখাই থানার ওসি এমরান হুসেন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৫ জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি