শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯
সালমান শাহ স্মরণে গাইবেন লুইপা-সাব্বির
Published : Monday, 2 September, 2019 at 7:45 PM

সালমান শাহ স্মরণে গাইবেন লুইপা-সাব্বিরবিনোদন ডেস্ক ॥
ঢাকাই সিনেমায় তিনি উদয় হয়েছিলেন ধুমকেতুর মতো। কঠিন প্রতিযোগিতার মুখে নবাগত হিসেবে তার অভিষেক হয় 'কেয়ামত থেকে কেয়ামত' সিনেমা দিয়ে। সে এক রাজকীয় অভিষেক। প্রথম সিনেমা দিয়েই বাজিমাত করে দিলেন।
এরপর যা করেছেন সবই ইতিহাস, অবিশ্বাস্য। সার্বজনীন দর্শকের নায়ক হয়ে উঠেছেন তিনি। পরিণত হয়েছেন স্টাইল আইকন, তারুণ্যের ক্রেজে। তিন বছরেরও কম সময়ের ক্যারিয়ারে ২৭টি সফল সিনেমায় অভিনয় করেছেন। ইন্ডাস্ট্রি যখন তাকে ঘিরে অনেক দূরে হাঁটার স্বপ্ন দেখছে ঠিক তখনই এলো ভয়াবহ সেই সকাল।
সবার ঘুম ভাঙলো সালমান শাহকে হারানোর শোক বুকে নিয়ে। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর, রহস্যজনক মৃত্যুতে পৃথিবী থেকে বিদায় নেন এই নায়ক। দেখতে দেখতে ২৩ বছর হয়ে গেল সালমান শাহ নেই?
চোখের দেখায় তিনি নেই? তবে সালমান আছেন এদেশের সিনেমার গর্বিত ইতিহাসে অমর নায়ক হয়ে। সালমান আছেন নায়কদের নায়ক হয়ে আর নায়িকাদের অধরা স্বপ্ন হিসেবে।
আসছে ৬ সেপ্টেম্বর সালমান শাহ’র মৃত্যুবার্ষিকীতে প্রিয় নায়কের স্মরণে বাংলাভিশনের ‘মিউজিক ক্লাব’র বিশেষ আয়োজনে গাইবেন সময়ের জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী লুইপা ও সাব্বির।
সরাসরি সম্প্রচারিত এই অনুষ্ঠানে দর্শকরা ফোন করে অতিথির সাথে কথা বলার পাশাপাশি গানের অনুরোধ করতে পারবেন। গানের পাশাপাশি দুই শিল্পী কথা বলবেন তাদের জীবনের নানা গুরুত্বপূর্ণ ঘটনা, জানা অজানা তথ্যসহ ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে।
‘মিউজিক ক্লাব’-এর এই পর্বটি বাংলাভিশনে প্রচার হবে ৪ সেপ্টেম্বর, বুধবার রাত ১১টা ২৫মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন নাহিদ আহমেদ বিপ্লব।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি