শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯
অল্প বাজেটের কাজ আর করতে চাই না
Published : Tuesday, 3 September, 2019 at 7:36 PM

অল্প বাজেটের কাজ আর করতে চাই নাবিনোদন ডেস্ক ॥
‘মুনমুন’ ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের বেশ আলোচিত একটি নাম। ১৯৯৭ সালে মৌমাছি ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র অঙ্গনে যাত্রা শুরু তার। ১৯৯৭-২০০৩ সাল পর্যন্ত বেশ দাপটের সাথেই অভিনয় করেছেন এই নায়িকা। আলোচোনায় থাকার পাশাপাশি হয়েছেন বেশ সমালোচিতও। আর তাই ২০০৩ সালের পরে চলচ্চিত্র থেকে নিজেকে অনেকটা গুটিয়ে নেন মুনমুন।
বেশ লম্বা সময় চলচ্চিত্র থেকে দূরে থাকলেও ফের নতুন উদ্যমে চলচ্চিত্রে ফিরেছেন তিনি। এ খবর এখন সবার জানা। পাশাপাশি আলোচিত এই নায়িকাকে নিয়ে নির্মিত হয়েছে বায়ো-ডকুমেন্টরি। সমসাময়িক নানা বিষয় ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে প্রতিবেদকের সাথে খোলামেলা কথা বলেন।
শুরুতেই বায়ো-ডকুমেন্টরির বিষয়ে জানতে চাইলে মুনমুন বলেন, ‘গত বছর ব্রিটেনের একটি প্রতিনিধি দল বাংলাদেশে এসে শুটিং করে গেছে। তারা আমার সম্পর্কে বেশ অনেক দিন গবেষণা করে পরে আমার সাথে যোগাযোগ করেছে। তারা ভারত থেকে একজন মেকআপ ম্যান ও পাকিস্তানের একজন নায়িকা ও আমাকে নিয়ে বায়ো-ডকুমেন্টরিটি নির্মাণ করেছে। চলতি বছরের শেষে বায়ো-ডকুমেন্টরিটি আন্তর্জাতিক কোন টিভি চ্যানেলে দেখানো হবে। বর্তমান কাজের ব্যস্ততা নিয়ে মুনমুন বলেন, ‘বেশ অনেক দিন পর আমি চলচ্চিত্রে ফিরেছি তা আপনারা সবাই জানেন। বিরতির পর বেশ কয়েকটি চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় যাচ্ছে। যার মাঝে 'তোলপাড়' একটি। আগামী কয়েক দিন কাজ করলেই ছবিটির কাজ শেষ হবে।’ নতুন কাজ নিয়ে বেশ স্পষ্ট ভাবেই মুনমুন বলেন, ‘আসলে আমার চলচ্চিত্রে কাজ করার ইচ্ছা ছিলোই না। অনেকের অনুরোধেই আবার চলচ্চিত্রে ফিরেছি। আপাতত নতুন কোন কাজ হাতে নিতে চাচ্ছিনা। যে ছবি গুলো করেছি সেগুলোর আউটপুট দেখে পররবর্তীতে নতুন কাজ হাতে নিবো। তবে একটা কথা পরিস্কার করে বলতে চাই, অল্প বাজেটের কাজ আর করতে চাইনা। ভালো বাজেট ও ভালো ক্যারেক্টার পেলেই নতুন কাজ হাতে নিবো।’
প্রসঙ্গত, ২০০০ সালের দশকে বাংলাদেশি চলচ্চিত্রে নগ্নতা ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছিলো। এই সময়ে মুনমুন অভিনীত বেশ কিছু চলচ্চিত্রে নগ্নতা দেখা যায়। তবে মুনমুনকে কোন চলচ্চিত্রে নগ্ন ভাবে অভিনয় বা নৃত্য করতে দেখা যায়নি। এই সময়ে মুনমুন ছিলেন একজন প্রথম সারির নায়িকা। তাকে হেয় বা সমালোচিত করতে একটি মহল তার নামের পাশে অশ্লীল শব্দের ব্যবহার করা শুরু করে। তার নামের সাথে ওই মহলের সংশ্লিষ্টরা "বি" গ্রেডের কিছু নায়িকার নাম জুড়ে দেয়াও শুরু করে। এসব দেখে মুনমুন চলচ্চিত্র ছেড়ে দেবার সিদ্ধান্ত নেন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি