বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, 2০২4
ট্রেনে হেরোইন বিক্রি, বৃদ্ধ গ্রেফতার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 10 September, 2019 at 9:57 AM

চাঁপাইনবাবগঞ্জের নাচোল রেলওয়ে স্টেশনে রহনপুরগামী দাঁড়িয়ে থাকা একটি ট্রেনে ফেরি করে হেরোইন বিক্রির সময় আব্দুল মান্নান নামে এক মাদক বিক্রেতাকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। ৭২ বছরের বৃদ্ধ পঙ্গু ওই বিক্রেতা নিজেও একজন হেরোইনসেবী বলে জানা গেছে। আব্দুল মান্নান চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার আমনুরা বালিকাপাড়া গ্রামের মৃত. ফরজন আলীর ছেলে। রোববার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭টার দিকে তাকে হেরোইনসহ আটকের পর পুলিশে সোপর্দ করে জনতা।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান, ট্রেনে মাদক বিক্রিকারী ওই বৃদ্ধকে আটকের পর তার পরিহিত পাঞ্জাবীর দুই পকেটে ২৩ পুরিয়া (২ গ্রাম) হেরোইন পাওয়া যায়। তিনি জানান, খুঁড়িয়ে হাটা ভ্রাম্যমাণ এক মাদক বিক্রতাকে বেশ কিছদিন থেকই খুঁজছিল পুলিশ। এর আগে তাকে নাচোলের নেজামপুর রেল টেশনে আটকের একটি চেষ্টা ব্যর্থ হয়। আব্দুল মান্নানের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি মিন্টু রহমান। 
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি