শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯
এটিএমের সঙ্গে একই অনুষ্ঠানে পপি
Published : Tuesday, 10 September, 2019 at 7:44 PM


এটিএমের সঙ্গে একই অনুষ্ঠানে পপিবিনোদন ডেস্ক ॥
বাংলা চলচ্চিত্র ও নাট্য জগতের একজন খ্যাতনামা অভিনেতা এটিএম শামসুজ্জামান। এক সময়ের খল অভিনেতা বহু বছর ধরে দর্শকদের হাসিয়ে চলেছেন সমানে। দেদারসে অভিনয় করছেন নাটকে। অন্যদিকে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। দুই সময়ের এই দুই তারকা অংশ নিচ্ছেন একই অনুষ্ঠানে।

ঘটনা হচ্ছে, আজ ১০ সেপ্টেম্বর এটিএম শামসুজ্জামান ও পপি দুজনেরই জন্মদিন। ১৯৪১ সালের এই দিনে এটিএম শামসুজ্জামান জন্মেছিলেন নোয়াখালীর দৌলতপুরে। ১৯৭৯ সালের ১০ সেপ্টেম্বর চিত্রনায়িকা পপির জন্ম হয়েছিল খুলনায়। বিশেষ এ দিন উপলক্ষে দুই তারকাকে চ্যানেল আই ডেকেছে তাদের ‘তারকাকথন’ অনুষ্ঠানের বিশেষ পর্বে।

বিশেষ এই পর্বটি চ্যানেল আই সরাসরি প্রচার করবে দুপুর ১.৩০ মিনিটে। অনন্যা রুমা প্রযোজিত এ অনুষ্ঠানে নায়িকা পপি সশরীরে উপস্থিত থাকবেন স্টুডিওতে। অন্যদিকে সদ্য মারাত্মক অসুস্থতা থেকে সুস্থ হওয়া অভিনেতা এটিএম শামসুজ্জামান লাইভে যুক্ত হবেন তার বাসভবন থেকে। সুস্থ হয়ে বাসায় ফেরার পর এই প্রথম ক্যামেরার সামনে তিনি।

পিত্তথলি ও হজমের সমস্যার কারণে দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন প্রবীণ অভিনেতা এটিএম শামসুজ্জামান। প্রথমে পুরান ঢাকার আজগর আলী হাসপাতাল এবং পরে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করান তিনি। চিকিৎসাধীন থাকাকালীন এটিএমকে হাসপাতালে দেখতে যান পপি। গত ২৯ আগস্ট এটিএম হাসপাতাল থেকে ছাড়া পান।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি