শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
মাছটি কাঁধে তুলেতেই লাগলো দুইজন
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 10 September, 2019 at 8:12 PM

যমুনা নদী থেকে ডাঙায় উঠার পর ধরা পড়লো দুই মণেরও বেশি (৮২ কেজি) ওজনের একটি বাঘাআইড় মাছ। আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ঘটনাটি ঘটেছে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী জিগাবাড়ী বাজারের কাছে। মাছটি ধরার পর পর দুইজন মানুষ সেটিকে কাঁধে তুলে নেন। সানন্দবাড়ী বণিক সমিতির সাধারণ সম্পাদক হাজী বসরত আলী বিষয়টি নিশ্চিত করেছেন। জানা যায়, যমুনা নদী থেকে হাঁটু পানির একটি ডোবায় চলে আসে মাছটি। পরে বয়া জাল দিয়ে ৮২ কেজি ওজনের মাছটিকে ধরেন একজন স্থানীয়। এদিকে এতো বড় মাছ ধরার খবরে এলাকার মানুষজন সবাই ছুটে আসে এক নজর বিশালাকার মাছটি দেখতে। পরে সেই মাছটি স্থানীয় বাজারে নিয়ে ৪১ হাজার টাকায় বিক্রি করা হয়। মাছটি কয়েকজন স্থানীয় মিলে কিনেছেন বলে জানা যায়। 
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি