শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯
স্কুলেই আয়ার সঙ্গে যৌন সম্পর্ক, শিক্ষককে গণপিটুনি
Published : Wednesday, 11 September, 2019 at 6:41 PM

 স্কুলেই আয়ার সঙ্গে যৌন সম্পর্ক, শিক্ষককে গণপিটুনি আন্তর্জাতিক ডেস্ক ॥
  স্কুল শেষ হয়েছে কিন্তু এক শিক্ষক বাড়িতে যাননি। তিনি স্কুল চত্বরেই এক আয়ার সঙ্গে শারীরিক সম্পর্কে মত্ত ছিলেন। তা দেখেছে স্থানীয়রা। হাতেনাতে ধরার পর ওই শিক্ষককে গণপিটুনি দিয়েছেন ক্ষিপ্ত জনতা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ভারতের তামিলনাডু রাজে। কলকাতার দৈনিক আনন্দবাজার পত্রিকার এক অনলাইন প্রতিবেদনে জানানো হয়েছে, তামিলনাড়ুর নামাক্কল নামক এলাকার উদুপ্পম সরকারি বিদ্যালয়ে গতকাল মঙ্গলবার এ ঘটনা ঘটেছে। বিদ্যালয়ের আয়ার সঙ্গে শিক্ষকের এমন আচরণের খবরে সরগরম তামিলনাড়ুর ওই গ্রাম। প্রতিবেদনে বলা হচ্ছে, স্কুলে কর্মরত আয়ার (অঙ্গনওয়াড়ি কর্মী) সঙ্গে গত কয়েক মাস ধরে প্রেমের সম্পর্ক চলছে অভিযুক্ত শিক্ষকের। কিছু শিক্ষার্থী এর আগেও তাদের দুজনকে ‘আপত্তিকর’ অবস্থায় দেখেছে। বিষয়টি নিজেদের পরিবারে জানিয়েছিল তারা।

ঘটনা সম্পর্কে আগে থেকেই সবার একটা ধারণা থাকায় গতকাল তাদের দুজনকে যখন হাতেনাতে ধরা হয় তখন ক্ষুব্ধ জনতা তাদের ক্রোধের বহিঃপ্রকাশ ঘটান। প্রথমে অভিযুক্ত শিক্ষককে জিজ্ঞাসাবাদ শুরু করলেই এক পর্যায়ে গণপিটুনি শুরু হয়। মারধরের খবর পাওয়ার পর স্থানীয় থানার পুলিশ স্কুলে এসে অভিযুক্ত ওই শিক্ষককে উদ্ধার করে থানায় নিয়ে যায়। স্কুলটির প্রধান শিক্ষক এ বিষয়ে জানিয়েছেন, ‘অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে। এছাড়া ওই আয়ার বিরুদ্ধেও সংশ্লিষ্ট দফতর ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন তিনি।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি