শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯
বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কয়লাবোঝাই জাহাজডুবি, এখনো নিখোঁজ ৯
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 12 September, 2019 at 4:32 PM


বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কয়লাবোঝাই জাহাজডুবি, এখনো নিখোঁজ ৯বৈরী আবহাওয়ার কারণে বঙ্গোপসাগরের কয়লাবোঝাই লাইটার জাহাজডুবির ঘটনায় তিনজনকে জীবিত উদ্ধার করা হলেও এখনও নিখোঁজ রয়েছেন ৯ নাবিক। সাঙ্গু গ্যাসফিল্ডের কাছে আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে ডুবে যায় এমভি হীরা পর্বত-৮ নামের এ জাহাজটি।
ওয়াটার ট্রান্সফোট সেলের যুগ্মসচিব আতাউল করিম রঞ্জু জানান, ‘এমবি হেরা পর্বত-৮’ লাইটার জাহাজে ১২ নাবিক চট্টগ্রাম বন্দরের বহির্নোঙর থেকে ১১০০ টন কয়লাবোঝাই করে ঢাকায় যাচ্ছিলেন। বৈরী আবহাওয়ার কারণে সন্দ্বীপ চ্যানেলের সাঙ্গু গ্যাসফিল্ডের কাছে জাহাজটি ডুবে যায়।

এ সময় তিনজনকে জীবিত উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় নিখোঁজ রয়েছেন ৯ নাবিক। জাহাজ ও নাবিকদের উদ্ধারে ঘটনাস্থলে গেছে বাংলাদেশ নৌবাহিনী ও কোস্টগার্ডের পাঁচটি জাহাজ। শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধারকাজ চলছিল।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি