শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
বাসচাপায় চেকার, ট্রাকচাপায় স্বর্ণব্যবসায়ী নিহত
Published : Thursday, 12 September, 2019 at 7:19 PM

 জেলা প্রতিনিধি ॥
সিরাজগঞ্জের সলঙ্গায় বাসচাপায় আব্দুল লতিফ (২৮) নামে এক চেকার এবং লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে ট্রাকচাপায় জুলহাস হোসেন (৪০) নামে এক স্বর্ণব্যবসায়ী নিহত হয়েছেন।
লালমনিরহাট প্রতিনিধি জানান, লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে জুলহাস হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি পেশায় স্বর্ণ ব্যসায়ী। বুধবার রাত নয়টার দিকে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাশিরাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জুলহাস উপজেলার সিদুর্না ইউনিয়নের পূর্ব সিদুর্না গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। হাতীবান্ধা মেডিকেল মোড় এলাকার নতুন মার্কেটে অবস্থিত ফেন্সি জুয়েলার্সের মালিক তিনি।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ব্যবসায়ীক কাজে বুধবার রাত ৯টার দিকে মোটরসাইকেল চালিয়ে রংপুর যাচ্ছিলেন জুলহাস হোসেন। এ সময় বুড়িমারী থেকে আসা একটি ট্রাক কাশিরাম এলাকায় মোটরসাইকেলসহ তাকে পেছন দিক থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে চালক কালীগঞ্জ রেলগেট এলাকার কাব্যদিগন্ত ফিলিং স্টেশনে ট্রাকটি ফেলে পালিয়ে যায়। সিদুর্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরল আমিন এই তথ্য নিশ্চিত করেছেন। কালীগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা (ওসি) আরজু মো.সাজ্জাদ জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয় এবং ঘাতক ট্রাকটিকে আটক করা হয়। তবে ট্রাকচালক পালিয়ে গেছেন। সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, সিরাজগঞ্জের সলঙ্গায় বাসচাপায় আব্দুল লতিফ (২৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে হাটিকুমরুল-বগুড়া মহাসড়কের হাটিকুমরুল খান আবাসিক হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল লতিফ সলঙ্গার গোলকপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে। তিনি বিভিন্ন যাত্রীবাহী বাসের চেকার ছিলেন। হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. আক্তারুজ্জামান জানান, খান আবাসিক হোটেলের সামনে রাস্তা পার হচ্ছিলেন আব্দুল লতিফ। এ সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী জোয়ানা এন্টারপ্রাইজের একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।
 এতে ঘটনাস্থলেই মারা যান আব্দুল লতিফ।
তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার এবং চান্দাইকোনা এলাকা থেকে ঘাতক বাসটিকে জব্দ করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি