মঙ্গলবার, ১৬ এপ্রিল, 2০২4
প্রেমপত্র পোড়াতে গিয়ে বাড়িতে আগুন লাগালেন তরুণী
Published : Thursday, 19 September, 2019 at 10:25 AM

আন্তর্জাতিক ডেস্ক ॥
প্রেমের সম্পর্ক শেষ হয়ে যাওয়ায় প্রাক্তন প্রেমিকের লেখা প্রেমপত্রগুলো আগুনে পুড়িয়ে দিতে চেয়েছিলেন তরুণী। তাই সেগুলোতে আগুন দিয়ে তিনি অন্য ঘরে ঘুমোতে যান। তবে সে ঘটনা যে এতদূর পৌঁছাবে তা ভুলেও ভাবতে পারেননি তিনি। এতে রীতিমতো বাড়িতে আগুন লেগে বহু ক্ষয়ক্ষতি হয়েছে। তবে অগ্নিকাণ্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি, এটাই সান্ত্বনা! ঘটনাটি ঘটেছে, মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে। এ ঘটনায় ১৯ বছর বয়সী সেই তরুণীকে অভিযুক্ত করেছে পুলিশ। অভিযোগে বলা হয়েছে, তরুণীর কাগজপত্রে দেওয়া আগুনটি ঘরের কার্পেটে পড়ে জ্বলে ওঠে। ক্রমে আগুন গ্রাস করে নিতে শুরু করে ঘরের আসবাবপত্র। তার পরে আগুন ওই ফ্ল্যাট ছেড়ে হানা দেয় বহুতলের একাধিক ফ্ল্যাটে। পোড়া গন্ধে ঘুম ভেঙে পরিস্থিতি বুঝতে পারেন তরুণী। কিন্তু তত ক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে। হতাহতের খবর না মিললেও নষ্ট হয়েছে ৪,০০০ ডলার মূল্যের সম্পত্তি।
খবর পেয়ে আগুন নেভাতে ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকলবাহিনী। দুই ঘণ্টা চেষ্টার পর নিয়ন্ত্রণে আসে আগুন। কাণ্ডজ্ঞানহীন আগুন লাগানোর দায়ে ওই তরুণীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিশ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি