সোমবার, ২৫ মে, ২০২০
সদ্য প্রয়াত বিআরটিএ’র সহকারী পরিচালকের বাসায় এত্ত টাকা!
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 20 September, 2019 at 11:25 AM

মাত্র আট দিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ঝিনাইদহ বিআরটিএ’র সহকারী পরিচালক বিলাস। তিনি বৃদ্ধ মাকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন। পরিবারের অন্য সদস্যরা তার সঙ্গে থাকতেন না। পরিবারের লোকজনের সঙ্গে তার দ্বন্দ্ব ছিল। যে কারণে তারা যানবাহনের রেজিস্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্স করার নামে ঘুষ নেওয়ার বিষয়টি জানিয়ে দেন প্রশাসনকে। পরে প্রশাসন গতকাল বুধবার ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ শহরের কলাবাগান পাড়ার ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে ৩৩ লাখ ২০ হাজার টাকা জব্দ করেন।

জানা গেছে, বিলাস সরকারের মৃত্যুর পর ওই বাড়ি প্রশাসন সিলগালা করে দেয়। ধারণা করা হচ্ছে তার পরিবারের দেওয়া তথ্যমতে এই অভিযান চালানো হয়। কারণ বিলাস সরকার কলাবাগান পাড়ার ভাড়া বাড়িতে তার বৃদ্ধ মাকে নিয়ে থাকতেন। দাম্পত্য কলহের কারণে স্ত্রী সন্তানরা এখানে থাকতেন না।

জেলা প্রশাসক সরোজ কুমার নাথ গণমাধ্যম কর্মীদের কাছে অভিযানের কথা স্বীকার করে জানান, উদ্ধারকৃত ৩৩ লাখ ২০ হাজার টাকা জব্দ করা হয়েছে।

অভিযোগ উঠেছে উদ্ধারকৃত এই টাকা যানবাহনের রেজিস্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্স করার নামে ঘুষ হিসেবে গ্রহণ করা হয়েছিল।
আরও খবর


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি