শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
১০ কোটি টাকার সীমানা পিলারসহ দুইজন ধরা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 20 September, 2019 at 4:42 PM

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বাগুটিয়া এলাকা থেকে প্রায় ১০ কোটি টাকা মূল্যের একটি ম্যাগনেট সীমানা পিলারসহ দুই পাচারকারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার ভোররাতে তাদের আটক করা হয়। আটকরা হলেন- ঝিনাইদহের শৈলকুপা থানার বাগুটিয়া গ্রামের শাহাদত হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক (৪০) ও কুষ্টিয়ার কুমারখালী থানার বানিয়াঘড়ি এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে শাহীন আলম (৪৮)।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, আনুমানিক ১০ কোটি টাকা মূল্যের ম্যাগনেট সম্বলিত সীমানা পিলার বিক্রির উদ্দেশ্যে পাচারকারীরা অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে শৈলকুপা উপজেলার বাগুটিয়া এলাকায় অভিযান চালায় গেয়েন্দা পুলিশ। এ সময় ওই গ্রামের একটি মেহগনি বাগান থেকে ২০ কেজি ওজনের ম্যাগনেট সীমানা পিলারসহ শাহীন আলম ও আব্দুর রাজ্জাক নামে দুই পাচারকারীকে আটক করা হয়। তারা দীর্ঘদিন ধরে এ অপরাধের সঙ্গে জড়িত ছিল বলেও জানান তিনি।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি