বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ধাওয়া খেয়ে ক্যাম্পাস ছাড়ল ইবি ছাত্রলীগ সম্পাদক
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 20 September, 2019 at 9:17 PM

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে ধাওয়া দিয়ে ক্যাম্পাস থেকে বের করে দিয়েছে বিদ্রোহীরা। বৃহস্পতিবার বিকেল পৌনে ৫টার দিকে রাকিব বহিরাগত ঠিকাদার, সাবেক ছাত্রলীগের একজন সভাপতি, একজন সম্পাদক এবং কুষ্টিয়ার এক যুবলীগ নেতার শেল্টারে ক্যাম্পাসে প্রবেশ করে জিয়া হল মোড়ে আসেন।
এ সময় রাকিব গ্রুপ জিয়া হল মোড়ে অবস্থান নিলে প্রত্যেকটি ছাত্র হলে দেশীয় অস্ত্র নিয়ে সংগঠিত হয় বিদ্রোহীরা। একপর্যায়ে রাকিব তার সমর্থকসহ জিয়া হল মোড় ছেড়ে প্রধান ফটকে অবস্থান নেন। তবে রাকিবের পক্ষে লালন শাহ হল থেকে সাবেক ছাত্রলীগ নেতা আবুল খায়ের মোল্লার নেতৃত্বে একটি গ্রুপ জিয়া হল মোড়ের দিকে আসে। এ সময় চার হল থেকে এক যোগে বিদ্রোহীরা দেশীয় অস্ত্র নিয়ে জিয়া মোড়ে ওই গ্রুপটির ওপর হামলা চালায়। তবে তারা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যাওয়ায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
একপর্যায়ে সকল হলের বিদ্রোহীরা সশস্ত্র মিছিল জিয়া হল সোড়ে একত্রিত হয়ে প্রধান ফটকে অবস্থান নিয়ে রাকিবকে ধাওয়া দেয়। তবে বিদ্রোহীরা প্রধান ফটকে পৌঁছানোর আগে রাকিব পালিয়ে যায়। পরে বিদ্রোহীরা প্রধান ফটকে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে ক্যাম্পাসে অস্ত্রের মহড়া দেয়। তবে এ ঘটনায় পুলিশ এবং বিশ্ববিদ্যালয় প্রশাসন নিরব ভূমিকায় ছিল। সন্ধ্যা সাড়ে ৬টায় এ রিপোর্ট লেখার সময় বিদ্রোহীরা জিয়া হল মোড়ে অবস্থান নিয়েছিল।
এ বিষয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আরিফ বলেন, আমরা ফোর্সসহ ক্যাম্পাসের প্রধান ফটকে ছিলাম। এ ঘটনা তো ক্যাম্পাসের ইন্টারনাল। তাই আমরা ঘটনা অবজারভ করছি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি