শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি আটক
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 20 September, 2019 at 9:17 PM


কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি আটকরাজধানীর কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি কৃষক লীগ নেতা সফিকুল আলম ফিরোজকে আটক করেছে র‌্যাব। ক্যাসিনোর সন্ধানে সেখানে অভিযান চালাচ্ছে সংস্থাটি।  শুক্রবার বেলা ১টার দিকে ক্লাব থেকে সভাপতি সফিকুলকে আটক করা হয়। আটকের পর তাকে কোথায় নেওয়া হয়েছে তা নিয়ে কোনো তথ্য জানায়নি র‌্যাব। ক্লাবের সাধারণ সদস্য আ?জিজ উদ্দিন আহম্মেদ নান্নু গণমাধ্যম কর্মীদের বলেন, ‘জুমার নামাজের জন্য সবাই যখন বের হবে তখন কয়েকজন র‌্যাব সদস্য এসে তাকে আটক করে। এসময় তাকে বলা হয় আপনাকে (সফিকুল আলম) কিছু জিজ্ঞাসাবাদ করা হবে। আপনাকে আমাদের সঙ্গে যেতে হবে। পরে র‌্যাবের একটি গাড়িতে করে তাকে নিয়ে যাওয়া হয়।’ নান্নু বলেন, ‘এবারের জাতীয় নির্বাচনে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন সফিকুল। তিনি কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য।’ আটকের বিষয়ের র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহ ঢাকাটাইমসকে বলেন, ‘সফিকুলকে আমরা ধরেছি। তাকে সঙ্গে নিয়ে রেখে আমরা ক্লাবটি তল্লাশি করব।' এদিকে বিকাল থেকে কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালাতে ক্লাবটি ঘিরে রাখে অর্ধশতাধিক র‌্যাব সদস্য। অভিযানের নেতৃত্ব দিচ্ছেন র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহ। অভিযানে ভেতরের কাউকে বাইরে বা বাইরের ভেতরে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।
গোয়েন্দা সূত্রে র‌্যাব জানতে পারে, কলাবাগান ক্রীড়া চক্রের এই ক্লাবে ক্যাসিনো ও জুয়া আসর চলছিল। তবে এখন পর্যন্ত গণমাধ্যম কর্মীদের কাউকে ভেতরে ঢুকতে দেওয়া হচ্ছে না।






সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি