বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
কলাবাগান ক্রিড়াচক্র থেকে ভিন্ন ধর্মী ইয়াবা ও অস্ত্র উদ্ধার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 21 September, 2019 at 10:01 AM

কলাবাগান ক্রিড়াচক্র থেকে অবৈধ অস্ত্র, ক্যাসিনোর সরঞ্জামসহ ভিন্ন ধর্মী ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‍্যাব-২। এ সময় ক্লাবের সভাপতি শফিকুল আলম ফিরোজসহ পাঁচ জনকে আটক করা হয়েছে। আজ শুক্রবার কলাবাগান ক্রিড়া চক্রে অভিযান শেষে র‍্যাব-২ এর সিও আশিক বিল্লাহ এসব কথা বলেন। তিনি বলেন, শুক্রবার দুপুরের পর থেকে র‍্যাব-২ এর সদস্যরা অবস্থান নেয় কলাবাগান ক্রিড়া চক্রের সামনে। গোয়েন্দা মাধ্যমে আমাদের কাছে তথ্য ছিল ক্রিড়া চক্রের ব্যানারের আড়ালে এখানে বিভিন্ন অনুমোদনহীন কার্যক্রম পরিচালনা হয়ে থাকে। আর এই খবরের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। তিনি আরও বলেন, অভিযানে আমরা জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন কয়েন, আমেরিকান গোল্ডেন কার্ড ৫৭২ প্যাকেট, বিদেশি একটি পিস্তল, তাজা গুলি এবং ভিন্নধর্মীয় হলুদ রঙের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করি। যা আগে কখনো দেখা যায়নি।

র‌্যাব সিও বলেন, আমরা ধারণা করছি র‌্যাবের আসার খবর পেয়ে ক্যাসিনো’র মূল সামগ্রী সরিয়ে ফেলা হয়েছে। তবে ক্যাসিনো খেলার কয়েনসহ অনেক সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, অভিযান চালানোর সময় সভাপতি শফিকুল আলম ফিরোজসহ পাঁচ জনকে আটক করা হয়েছে। বাকি চার জন এখানকার স্টাফ। তাদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় মাদক ও অস্ত্র আইনে মামলা করা হবে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি