সোমবার, ২৫ মে, ২০২০
ইয়াবা পাচারকালে আওয়ামী লীগ নেতাসহ আটক ৪
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 21 September, 2019 at 10:04 AM

কক্সবাজারের রামুতে ইয়াবা পাচারকালে আওয়ামী লীগ নেতাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ইয়াবার চালানসহ উপজেলার চাকমারকুল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলামকে নিজের ঘর থেকে আটক করেন। আটক নেতার ঘর থেকে লোহার পাইপসহ নানা রকমের বেশ কিছু পরিমাণ যন্ত্রপাতিও উদ্ধার করা হয়েছে। এসব লোহার বড় পাইপে ইয়াবা ভরে দুই পার্শ্বে লেভেল লাগিয়ে পাইপের ভেতর করেই ইয়াবার চালান পাচারকালে পুলিশ অভিযান চালায়।

রামু থানা পুলিশ জানান, গোপন সূত্রের খবরে পুলিশ আওয়ামী লীগ নেতার ঘরে অভিযান চালায়। এ সময় আওয়ামী লীগ নেতা তার ঘরে বসে ক্রেতাদের ইয়াবার চালান পাইপে ভরে ডেলিভারি দিচ্ছিলেন। এ সময় তার ছেলে সহযোগিতা করছিলেন। পুলিশ অভিযান চালিয়ে স্থানীয় শ্রীমুরা গ্রামের মঞ্জুর, ক্রেতা চট্টগ্রামের বন্দর এলাকার মৃত আবদুস সালামের ছেলে মহসীন চৌধুরী ও মীরশ্বরাই সৈয়দ আলী মায়ানীর মৃত শাহ আলমের ছেলে শাহাদত হোসেনকেও আটক করেন। রামু থানার ওসি তদন্ত মিজানুর রহমান জানান, অভিযানের সময় আওয়ামী লীগ নেতার ঘর থেকে ইয়াবা পাচারের নানা সরঞ্জামাদি উদ্ধার করা হয়। অভিযানের সময় আটক আওয়ামী লীগের সভাপতির ছেলে পালিয়ে যান।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি