বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
স্ত্রীকে স্কুলে পৌঁছে দিতে গিয়ে প্রাণ গেল যুবদল নেতার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 21 September, 2019 at 4:52 PM

কিশোরগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় কটিয়াদী উপজেলা যুবদলের সভাপতি হাবিবুর রহমান রাসেল (৩৮) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার স্ত্রী সৌরভী আক্তার। শনিবার সকাল সোয়া ৯টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে কটিয়াদী উপজেলার বানিয়াগ্রাম বাসস্ট্যান্ডের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাসেল কটিয়াদী পৌরসভার ভোগপাড়া মহল্লার মো. আবদুল গফুরের ছেলে। তিনি কটিয়াদী সাবরেজিস্ট্রার কার্যালয়ে দলিল লেখক হিসেবে নিয়োজিত ছিলেন। তার স্ত্রী আহত সুরভী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. জহিরুল ইসলাম জানান, হাবিবুর রহমান সকালে কিশোরগঞ্জ জেলা সদরের বাসা হতে তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে উপজেলার ঘাগৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলেন। পথে ওই এলাকায় একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে তারা দুইজনই আহত হন। তাদের উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে রাসেল মারা যান। তার স্ত্রী সৌরভী আক্তারকে গুরুতর অবস্থায় বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি