বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
অভাবী মা রসমালাই কিনে দিতে না পারায় মেয়ের আত্মহত্যা
Published : Saturday, 21 September, 2019 at 9:21 PM

 জেলা প্রতিনিধি ॥
স্ত্রী হালিমা আক্তার ও সন্তান মায়াকে ফেলে বাবা হাবিবুর রহমান অন্য নারীকে বিয়ে করে সংসারী হয়েছেন। একমাত্র সন্তানকে নিয়ে বাবার বাড়িতে বসবাস করে স্থানীয় একটি কারখানায় কাজ নেন হালিমা। অভাবের সংসারে নুন আনতে পান্তা ফুরায় অবস্থা। অভাবী মায়ের কাছে রসমালাই খাওয়ার আবদার জানায় মায়া। অভাবের তাড়নায় সন্তানের আবদার পূরণ করতে হিমশিম খায় হালিমা আক্তার। এরপরও সামনের মাসের বেতন পেয়ে মায়ার রসমালাই খাওয়ার আশা পূরণ করবেন বলে জানান মা হালিমা আক্তার। নাছোড?বান্দা মায়া তা মানতে নারাজ। তাকে আজই রসমালাই খাওয়াতে হবে। এভাবে মায়ের সঙ্গে অভিমান করে দুদিন না খেয়ে দুনিয়ার মায়া ত্যাগ করে আম গাছে ঝুলে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে মায়া।
শনিবার দুপুরে উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রাম থেকে গাছে ঝুলন্ত মায়ার মরদেহ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশ। মায়া (১০) শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামের হাবিবুর রহমান হবির মেয়ে। সে ধনুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল।
স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানা পুলিশের উপপরিদর্শক (এস.আই) মেনহাজ উদ্দিন বলেন, স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর হালিমা খাতুন সন্তান মায়াকে নিয়ে গাজীপুর ইউনিয়নের শৈলাট মেডিকেল মোড় এলাকায় বাবার বাড়িতে বসবাস করতেন। জৈনাবাজার এলাকায় একটি কারখানায় চাকরি করতেন।
কয়েকদিন ধরে মায়া রসমালাই খাবে বলে মায়ের কাছে বায়না ধরে। এ নিয়ে মায়ের সঙ্গে অভিমান করে গত দুদিন ধরে কিছু খায়নি মায়া। শনিবার সকালে বাড়ির পাশে পুকুর পাড়ের একটি আম গাছে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে মায়া। স্থানীয়রা পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মায়ার মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি