শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
Published : Sunday, 22 September, 2019 at 9:51 PM

ফেনী প্রতিনিধি॥
ফেনীতে পৃথক পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশের একাধিক দল। ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন জানান, বৃহস্পতিবার মধ্যরাতে শহরের পোষ্ট অফিস রোডের ফেনী সেন্টার মার্কেটের সামনে থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মোঃ জহিরুল ইসলামকে (২৮) গ্রেপ্তার করে পুলিশ। সে সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের মধ্যম কাছাড় আলাবক্স পাটোয়ারী বাড়ীর নুরের জামানের ছেলে। একই স্থান থেকে পুলিশের অপর একটি দল ১০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী আবুল কালামকে (৩২) গ্রেপ্তার করে। সে বাগেরহাট জেলার কচুয়া উপজেলার শৈলখালী এলাকার আবদুস সাত্তারের ছেলে। একই রাতে শহরের শহীদ শহীদুল্লাহ কায়য়সার সড়ক থেকে মাদক ব্যবসায়ী মোঃ নুরুন নবীকে (২৩) গ্রেপ্তার করে পুলিশ। সে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার উত্তর পূর্ব সোনাইছা এলাকার আবদুল করিমের ছেলে। পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামরা দায়ের করে আসামীদের শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।  অপরদিকে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানান, ০০ পিস ইয়াবা সহ সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের চেয়ারম্যান নার্সারী সংলগ্ন এলাকা থেকে পুলিশ নুর মোহাম্মদ (৪৭) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। সে পরশুরাম উপজেলার গুতুমা আশ্রয়কেন্দ্র এলাকার মনিরুজ্জামানের ছেলে। এছাড়া সদর উপজেলার মধ্যম চাড়িপুর বায়তুল শরফ এর পাশ থেকে ৬৩ পিস ইয়াবা সহ এনাম হোসেন সাব্বির (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করে। সে দক্ষীন চড়িপুর এলাকার মোঃ আলম মিয়ার ছেলে। পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামরা দায়ের করে আসামীদের ফেনী মডের থানায় হস্তান্তর করা হয়। পরে আদালতের মাধ্যমে আসামীদের কারাগারে প্রেরণ করা হয়েছে।  





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি