শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
নৌকাডুবিতে প্রাণ গেল তিন শিক্ষার্থীর
Published : Sunday, 22 September, 2019 at 9:52 PM

স্টাফ রিপোর্টার॥
দিনাজপুরের নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুরা বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে তিন শিক্ষার্থী মারা গেছেন। এর মধ্যে দুজন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী এবং একজন কলেজছাত্রী।
শনিবার বিকাল চারটার দিকে এই দুর্ঘটা ঘটে। নিহতদের মধ্যে দুজন দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। আরেকজন দিনাজপুর মহিলা কলেজের ছাত্রী। তবে তাদের নাম-ঠিকানা এখনো পাওয়া যায়নি। জানা যায়, বিকালে পাঁচ শিক্ষার্থী নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুরা বিলে বেড়াতে যান। সেখানে কাঠের তৈরি ব্রিজ ও শালবন ঘুরে দেখেন। পরে মাঝি ছাড়া নিজেরাই নৌকায় চড়ে বিলে ঘুরতে যান। বিলের মাঝখানে গিয়ে নৌকাটি ডুবে যায়। সাঁতার না জানায় সবাই পানিতে তলিয়ে যান। এ সময় স্থানীয় এবং ঘুরতে যাওয়া পর্যটকরা দেখতে পেয়ে তাদেরকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।
অপর দুজনের চিকিৎসা চলছে। এখনো নিহত তিনজনের নাম-ঠিকানা পাওয়া যায়নি।
নবাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক খায়রুল আলম তিনজনের মৃত্যুর খবর বিষয়টি নিশ্চিত করেছেন। নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত তিন ছাত্রের মধ্যে দুজন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আর একজন দিনাজপুর সরকারি মহিলা কলেজের ছাত্রী। তাদের নাম ঠিকানা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে বিশ্ববিদ্যালয়ের চার ছাত্রের মধ্যে দুজনের বাড়ি দিনাজপুর শহরে, একজনের বাড়ি কাহারোল উপজেলায় এবং আরেকজনের বাড়ি ঠাকুরগাঁও জেলায় বলে জানা গেছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি