শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
নায়িকার শরীর দেখতে চান পরিচালক
Published : Tuesday, 24 September, 2019 at 8:01 PM

নায়িকার শরীর দেখতে চান পরিচালকবিনোদন ডেস্ক ॥
বেশ কিছুদিন আগেও কাস্টিং কাউচ নিয়ে উত্তাল ছিলো হলিউডসহ বিশ্বের নানা দেশের শোবিজ। সেই উত্তেজনাটা কমলেও আগুনটা একেবারে নিভে যায়নি। এখনো থেকে থেকে জ্বলে উঠছে অনেক অভিযোগ।
কাস্টিং কাউচ নিয়ে হৈ চৈয়ের ময়দানে অভিনেত্রীরা মুখ খুলে পর্দা ফাঁস করে দিয়েছেন অশ্লীল মানসিকতার পরিচালক-প্রযোজকদের। এবার সেই কাস্টিং কাউচ নিয়েই বিস্ফোরক মন্তব্য করলেন ‘হেট স্টোরি’, ‘সেক্রেড গেমস’ খ্যাত অভিনেত্রী সুরভিন চাওলা।
ছোটপর্দা দিয়ে ক্যারিয়ার শুরু করা সুরভিন চাওলা বর্তমানে বেশ জনপ্রিয় ওয়েব সিজির ও সিনেমাতেও। তবে এই পথটা কিন্তু মোটেই সহজ ছিল না সুরভিনের জন্য। ক্যারিয়ারের গোড?ার দিকে প্রচুর বাজে অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছে তাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সুরভিন নিজের জীবনের নানা গল্প শোনালেন। জানালেন ক্যারিয়াররে উত্থানের গল্প ও তার পেছনে সংগ্রামের কথাগুলো। সেখানে সুরভিন অভিযোগ এনেছেন এক পরিচালকের বিরুদ্ধে। যিনি তাকে অশ্লীল প্রস্তাব দিয়েছিলেন।
সুরভিন বলেন, ‘ক্যারিয়ারের গোড?ার দিকে একজন পরিচালক আমার ক্লিভেজ দেখতে চেয়েছিলেন। আর একবার অডিশন দিতে গিয়ে এক কাস্টিং ডিরেক্টর আমায় বলেছিলেন, আমি নাকি ওভার ওয়েট। সেই ছুঁতোয় আমার থাই দেখতে চেয়েছিলেন ওই লোক।
আমার ওজন তখন ছিল মোটে ৫৬ কেজি ছিল। আর সেই জন্য আমাকে নাকচ করে দিয়েছিল।’
এমন ঘটনা যে সুরভিনের সঙ্গে শুধু বলিউডে হয়েছিল, এমনটা নয়। দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও তাকে এমন অশালীন আচরণের সম্মুখীন হতে হয়েছিল। দক্ষিণের এক পরিচালক তাকে নগ্ন হওয়ার প্রস্তাব দিয়ে বলেছিলেন, ‘তোমার শরীরের প্রত্যেকটি ইঞ্চি দেখতে চাই।’
সেসময়ে এক সিনেমার রেকির জন্য বাইরে যেতে হয়েছিল অভিনেত্রীকে। সেই সুযোগেই ওই পরিচালক সুরভিনের সঙ্গে এমন অশালীন আচরণ করেছিল।
প্রথমদিকে ভয় পেতেন। কিন্তু একটা সময় গিয়ে সরব হয়েছেন সুরভিন। কাস্টিং কাউচের বিরুদ্ধে আওয়াজ তোলেন। সেই সুবাদে অনেকের নজরে আসেন। বেশ কিছু ভাল কাজেরও প্রস্তাব পান।
সুরভিন বিবাহিত। বর্তমানে এক কন্যা সন্তানের জননী। মেয়ের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবি প্রায়শই শেয়ার করেন নিজের সোশ্যাল মিডিয়ায়। সেগুলো ভক্তদের প্রশংসায় ভেসে যায়।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি