মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
ফেনীর সোনাগাজী হাসপাতালে নবজাতককে রেখে অভিভাবক উধাও
হাজারিকা অনলাইন ডেস্ক জা
Published : Thursday, 26 September, 2019 at 7:01 PM

ফেনীর সোনাগাজী হাসপাতালে নবজাতককে রেখে অভিভাবক উধাওফেনীর সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অজ্ঞাত পরিচয় এক নবজাতক কন্যা শিশু পাওয়া গেছে। বুধবার রাতে তাকে হাসপাতালের নীচতলার বারান্দায় কে বা কারা ফেলে রেখে গেছে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ওই দিন রাত ৯টার দিকে হাসপাতালের কর্মচারী খাদিজা শিশুটির কান্না শুনে বারান্দায় কাঁথা মোড়ানো অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে অভিভাবক না পেয়ে কর্তব্যরত সেবিকা ও চিকিৎসকদের অবহিত করেন। এ খবর ছড়িয়ে পড়লে উৎসুক লোকজন সেখানে ভিড় করেন। অনেক খোঁজাখুঁজির পরও শিশুটির কোনো অভিভাবক শনাক্ত না হওয়ায় রাত ১২টার দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে তাকে স্বেচ্ছাসেবী সংগঠন ‘সহায়’ এর জিম্মায় ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।


সোনাগাজী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল আলম জানান, নবজাতক শিশুটির কান্নার আওয়াজ শুনে হাসপাতালের কর্তব্যরতরা তাকে জানায়। পরে তিনি শিশুটিকে হাসপাতলে চিকিৎসার জন্য ভর্তির নির্দেশ দেন। কারা শিশুটিকে হাসপাতালে রেখে গেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি