শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে কাভার্ডভ্যান চাপায় বেকারি শ্রমিক নিহত
Published : Saturday, 28 September, 2019 at 4:17 PM

ফেনী প্রতিনিধি ॥
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মুহুরীগঞ্জ এলাকায় কাভার্ডভ্যান চাপায় আজগর আলী নামে এক বেকারি শ্রমিক নিহত হয়েছে।
শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত আজগর আলী ফেনীর সোনাগাজী উপজেলার চর ছান্দিয়া এলাকার আবদুল আলীর ছেলে।
ফেনীর মহিপাল হাইওয়ে থানা ইনচার্জ শাজাহান খান জানান, শনিবার সকালে শ্রমিক আজগর আলী বেকারির মালামাল নিয়ে রিকশাভ্যানযোগে মহাসড়কের কসকা এলাকা খেকে মুহুরীগঞ্জ যাচ্ছিল। এসময় মুহুরীগঞ্জ বাজারের কাছাকাছি পৌঁছালে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান পেছন থেকে রিকশাভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে বেকারি শ্রমিক আজগর আলী নিহত হয়। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। কাভার্ডভ্যানসহ চালককে আটক করেছে মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ। 
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি