মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
ফেনী ফুলগাজীর দুই ইউপি চেয়ারম্যানের সমকামিতার ফোনালাপ ভাইরাল
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 30 September, 2019 at 6:56 PM


ফেনী ফুলগাজীর দুই ইউপি চেয়ারম্যানের সমকামিতার ফোনালাপ ভাইরালফেনীর ফুলগাজী উপজেলার দুই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সমকামিতার ফোনালাপ ভাইরাল হয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনার ঝড় উঠেছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে কয়েকটি ফেসবুক আইডি থেকে মুন্সির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন ভূঞা ও দরবারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদারের ওই ফোনালাপ পোস্ট করা হয়। এর পরই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ভাইরাল হওয়া ওই অডিওতে দরবারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদারকে মুন্সির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন ভূঞার সঙ্গে অশ্লীল ভাষায় কথা বলতে শোনা যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা ছড়িয়ে পড়া ওই অডিও শেয়ার করে দুই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে সমকামিতার অভিযোগ তুলেছেন। তারা অভিযুক্তদের উপযুক্ত শাস্তি দাবি করেছেন। যোগাযোগ করা হলে মুন্সির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আমিন ভূঞা এ বিষয়ে পূর্বপশ্চিমকে বলেন, অডিওটি সত্য নয়। এ নিয়ে কোনো আইনি ব্যবস্থা নিয়েছেন কি-না জানতে চাইলে তিনি জানান, এখনও নেওয়া হয়নি। প্রয়োজন হলে নিবো। এরপরই ফোন কেটে দেন চেয়ারম্যান। এদিকে আরেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন মজুমদারের সঙ্গে এ বিষয়ে জানতে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তিনি ফোন ধরেননি।
এ বিষয়ে ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ সাইফুল ইসলাম বলেন, আমি স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে ওই অডিওর বিষয়ে জানতে পেরেছি। এ নিয়ে এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি