শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
এখনই বিয়ে করছেন না অপু বিশ্বাস
Published : Monday, 30 September, 2019 at 8:02 PM

এখনই বিয়ে করছেন না অপু বিশ্বাসবিনোদন ডেস্ক ॥
আমার কাছে জানতে চাওয়া হয়েছিল লাইফ নিয়ে কী পরিকল্পনা আমার। আবারও কখনো বিয়ে করবো কি-না। উত্তরে বলেছিলাম একজন মানুষ হিসেবে জীবনটাকে তো বয়ে নিয়ে যেতে হবে। সেজন্য হয়তো একটা আস্থা ও নির্ভরতার আশ্রয় আমার প্রয়োজন হতে পারে। বিয়ে হয়তো করতেও পারি কোনো একদিন। যদি করি তবে এবার মায়ের ইচ্ছায় করবো। তার মানে এই নয় যে, আমি এখনই বিয়ে করে ফেলছি বা বিয়ের জন্য পাত্র দেখা শুরু করে দিয়েছি।
কথাগুলো বলছিলেন অপু বিশ্বাস। আপাতত তিনি বিয়ে করছেন না বলে জানিয়ে দিয়েছেন। সন্তান জয় ও ক্যারিয়ার নিয়ে এখন ব্যস্ত থাকতে চান এই নায়িকা।
নায়ক শাকিব খানকে বিয়ের পর অপু বিশ্বাসের ধর্ম নিয়ে যে ধোঁয়াশা চলমান ছিল তার ইতি টেনেছেন তিনি। এ ব্যাপারে অপু বিশ্বাস বলেন, ‘আমি হিন্দু ধর্মেই আছি। এবার আমি দুর্গাপূজা করবো। শাকিব তো আমাকে কাগজ-কলমে মুসলিম করেননি। আমি মনে প্রাণে বিশ্বাস করেছিলাম ইসলাম ধর্ম। তবে বাবা-মার সঙ্গে থেকে তো আমি অন্য ধর্ম পালন করতে পারি না।’
বর্তমানে অপু বিশ্বাস অভিনীত দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবি দুটি হলো ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ এবং কলকাতার ‘শর্টকাট’। শাকিব-অপুর বিয়ে হয় ২০০৮ সালের ১৮ এপ্রিল। কিন্তু প্রায় নয় বছর বিয়ের খবর গোপন রাখেন এই তারকা জুটি। ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সী ছেলে সন্তান জয়কে সঙ্গে নিয়ে হাজির হন অপু। সেখানেই বিয়ে ও সন্তান জয়ের কথা প্রকাশ্যে আনেন। পরবর্তীতে শাকিব-অপুর বিচ্ছেদের কথা কারও অজানা নয়।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি