শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
সালমানের এক দিনের খাবারের টাকায় চলবে একটা পরিবার
Published : Saturday, 5 October, 2019 at 7:03 PM

বিনোদন ডেস্ক ॥
বয়স এখন ৫৩ চলছে তবু তারুণ্যে টইটুম্বুর বলিউড সুপারস্টার সালমান খান। কারণ নিজের স্বাস্থ্যের ব্যাপারে অত্যন্ত সচেতন এই নায়ক। হাজারো ব্যস্ততার শরীরচর্চা বন্ধ রাখেন না, খাবার গ্রহণ করেন নিয়মের মধ্যে। সালমানের প্রতিদিনের খাবারের নির্দিষ্ট তালিকা আছে। সেই অনুযায়ি খাবার খান তিনি? সারাদিন কী কী খান সালমান? একদিনে খাবারের জন্য কতটাকা খরচ করেন এই অভিনেতা ? তার এক দিনের খাবারের খরচে নাকি একটা ছোট পরিবার চলতে পারে! জানা গেছে, তেল-ঝাল-মশলাদার খাবার, জাঙ্ক ফুড এড়িয়ে চলেন সালমান খান। সাল্লু ভাই রোজ ব্রেকফাস্টে খান মধু মিশিয়ে এক গ্লাস লেবু মেশানো পানি। সঙ্গে প্রোটিন ও কার্বোহাইড্রেট সমৃদ্ধ কোনও স্ন্যাক, চারটে ডিমের ওমলেট।
দুপুরে সপ্তাহে চারদিন শুধু ফল খেয়ে থাকেন সালমান খান। বাকি তিনদিন দুপরে দক্ষিণ ভারতীয় খাবার যেমন ধোসা, ইডলি খান তিনি। মাঝে মধ্যে দুপুরে শুধু সালাদ ও গ্রিলড ফিস খান। আর রাতের বেলা সালমান চিকেন ও সালাদ খেয়ে থাকেন। তার এই খাবারের দাম শুনলে চোখ কপালে উঠবে। ভারতীয় এক গণমাধ্যমে খবর বেরিয়েছে দাবাং খানের প্রতিদিন খাবারের পেছনে প্রায় ৮০০০ টাকা ব্যয় হয়। একটা ছোট পরিবার একমাস চলতে পারে এই টাকায়।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি