মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
নেত্রীর নির্দেশ মানা হচ্ছে না কেন
Published : Saturday, 5 October, 2019 at 8:31 PM

নেত্রীর নির্দেশ মানা হচ্ছে না কেনপ্রধানমন্ত্রীর নির্দেশের পরও কেন সম্রাটকে গ্রেফতার করা হচ্ছে না সে বিষয়ে প্রশ্ন তুলেছেন আওয়ামী লীগের আইনজীবীরা। দলের নাম ভাঙিয়ে অঙ্গ সংগঠনগুলোর দুর্নীতির তীব্র সমালোচনা করেন তারা। এ সময় দুর্নীতিবাজদের যে কোনো মূল্যে আইনের আওতায় আনার আহবান জানানো হয়।
শনিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সাধারণ সভায় বক্তব্য রাখেন তারা। ব্যারিস্টার তাপস বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ দেওয়ার পরও কেনো সম্রাটকে আটক করা হয়নি। কেন এনিয়ে ধুম্রজাল সৃষ্টি করা হচ্ছে। তাকে বাঁচানোর জন্য কারা পায়তারা করছে, এগুলো আমাদের দেখতে হবে। তিনি আরো বলেন, বেসিক ব্যাংককে ডুবিয়েছেন। দুর্নীতি দমন কমিশন তাকে কেন ধরছে না।
সাবেক খাদ্যমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যে সাহসী পদক্ষেপ নিয়েছেন, এতে সমস্ত জাতি তার পাশে রয়েছেন। যারা সুশাসনে বিরুদ্ধে কাজ করছেন তাদেরকেও তিনি আইনের আওতায় নিয়ে এসেছেন।  আমরা অবশ্যই এটার প্রশংসা করি।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি