শুক্রবার, ১৯ এপ্রিল, 2০২4
রুবেলের পাশে ক্রীড়া প্রতিমন্ত্রী
Published : Monday, 7 October, 2019 at 8:35 PM

ক্রীড়া  ডেস্ক ॥
ব্রেইন টিউমারে আক্রান্ত ক্রিকেটার  মোশাররফ  হোসেন রুবেলের পাশে দাঁড়ালেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। ব্যয়বহুল চিকিৎসা ব্যায়  মেটাতে  মোশাররফ রুবেলকে দিলে আর্থিক সহযোগিতা। একই সঙ্গে সাহস দিলেন এবং কঠিন বিপদে ধৈয্য ধারণ করার পরামর্শ দিলেন।  রোববার জাতীয় ক্রীড়া পরিষদের (এনএসসি) সম্মেলনে কক্ষে  মোশাররফ  হোসেন রুবেলের হাতে দুই লক্ষ টাকার  চেক তুলে  দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করীম।
প্রতিমন্ত্রী ভবিষ্যতে ও রুবেলের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। একই সাথে উন্নত চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করবেন বলেও আশ্বাস প্রদান করেন। তিনি সমাজের বিত্ববানদেরও রুবেলেন পাশে আসার আহ্বান জানান।
ব্রেইন টিউমারে আক্রান্ত রুবেল  হোসেনের চিকিৎসা চলছে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে।  সেখানে শুরুতে তার মাথায় অস্ত্রোপচার করা হয়। তার জন্য সুখের সংবাদ ছিল, টিউমারে ক্যান্সারের জীবানু পাওয়া যায়নি। তবুও পুরোপুরি  সেরে ওঠার জন্য ডাক্তাররা  কেমো এবং  রেডিও  থেরাপির পরামর্শ  দেন।  মোশাররফ রুবেলের এই চিকিৎসার জন্য প্রায়  দেড়  কোটি টাকার মত  লেগে যাচ্ছে। নিজের উপার্জিত অর্থ ব্যয় করা ছাড়াও বিসিবি  থেকে শুরু করে অনেক ক্লাব, ক্রিকেটাররও তার পাশে দাঁড়িয়েছে।
 তবুও, সম্পূর্ণ খরচ  মেটানো সম্ভব হচ্ছিল না।
যে কারণে কিছুদিন আগে রুবেল  ফেসবুকে  ঘোষণা  দেন, সদ্য  কেনা ফ্ল্যাটটি বিক্রি করে  দেবেন। এরপরই মূলতঃ রুবেলের পাশে দাঁড়ানোর জন্য নানা জায়গা  থেকে আগ্রহীরা ছুটে আসে।  শেষ পর্যন্ত বাংলাদেশের ক্রীড়ার অভিভাবক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলও পাশে দাঁড়ালেন জাতীয় দলের এই ক্রিকেটারের এবং আশ্বাস দিলেন প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করার।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি