বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
স্মিথ-ওয়ার্নার ফিরলেন অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে
Published : Tuesday, 8 October, 2019 at 6:30 PM

ক্রীড়া ডেস্ক ॥
ঘরের মাঠে আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে দলে বড় তারকাদের ফিরিয়েছে অস্ট্রেলিয়া। আসন্ন শ্রীলঙ্কা এবং পাকিস্তানের বিপক্ষে সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে অজিরা। দলে ফিরেছেন স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স এবং মিচেল স্টার্কের মতো তারকারা। জায়গা ফিরে পেয়েছেন দুই স্পিনার অ্যাডাম জাম্পা আর অ্যাশটন অ্যাগার। তবে বাদ পড়েছেন ক্রিস লিন আর মার্কাস স্টয়নিস।

মাঝে বল টেম্পারিংয়ের জন্য এক বছর নিষিদ্ধ থাকার পর এবারই প্রথমবারের মতো টি-টোয়েন্টি দলে স্মিথ আর ওয়ার্নার। স্মিথ ফিরেছেন প্রায় সাড়ে তিন বছর পর। ওয়ার্নারের ফেরা দেড় বছরের মাথায়। অ্যাডিলেডে ২৭ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টি অস্ট্রেলিয়ার। তিন ম্যাচের সিরিজের পর পাকিস্তানের বিপক্ষে আরেকটি সিরিজ অজিদের।
পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে ৩ নভেম্বর সিডনি ক্রিকেট গ্রাউন্ডে। আর ৫ নভেম্বর ক্যানাবেরায় দ্বিতীয় ও ৮ নভেম্বর পার্থে তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে।

অস্ট্রেলিয়া দল : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডার্মট, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, বিলি স্ট্যানলেক, মিচেল স্টার্ক, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি