সোমবার, ২৫ মে, ২০২০
সেনাবাহিনীতে চাকরির দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার ১
Published : Thursday, 10 October, 2019 at 7:10 PM

 জেলা প্রতিনিধি ॥
সেনাবাহিনীতে চাকুরী দেওয়ার নামে অর্থ আদায়কারী মোশারফ হোসেন (৩৭) নামে প্রতারকচক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (৯ অক্টোবর) দুপুরে ঢাকার উত্তরা পশ্চিম থানাধীন খানটেক মসজিদ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মোঃ মোশারফ হোসেন (৩৭) জামালপুরের ইসলামপুর উপজেলার চিনারচর গ্রামের মোঃ ছাহের আলীর পুত্র। র‌্যাব-১৪, জামালপুর ক্যাম্পের উপ-পরিচালক পুলিশ সুপার মোঃ তোফায়েল আহমেদ মিয়া বুধবার (৯ অক্টোবর) রাতে র‌্যাব ক্যাম্পে সংবাদ সম্মেলনে জানান, গ্রেফতার মোশারফ হোসেন সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বিভিন্ন বাহিনীতে চাকুরি দেওয়ার নাম করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। একেকজনের কাছ থেকে ৫ থেকে ১২ লাখ টাকা পর্যন্ত সে হাতিয়ে নিয়েছে। অনেককে ভূয়া নিয়োগপত্র দিয়েছে।
র‌্যাবের জিজ্ঞাসাবাদে প্রতারক মোশারফ জানিয়েছে, বিভিন্ন বাহিনীতে চাকুরী দেওয়ার নাম করে ১১ জনের কাছ থেকে প্রায় দেড় কোটি টাকা হাতিয়ে নিয়েছে।মোশারফের বিরুদ্ধে জামালপুর আদালতে সিআর মামলা রয়েছে। ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি আছে। 


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি