শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
মিরপুরে একটি ফ্ল্যাট থেকে বাবা মা ও ছেলের মরদেহ উদ্ধার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 10 October, 2019 at 8:11 PM


মিরপুরে একটি ফ্ল্যাট থেকে বাবা মা ও ছেলের মরদেহ উদ্ধাররাজধানীর মিরপুর ১৩ নম্বর সেকশনের একটি ফ্ল্যাট থেকে একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে ১৩ নম্বর সেকশনের বি ব্লকের ৫ নম্বর সড়কের ১০ নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। প্রতিবেশীরা জানান, ওই ফ্ল্যাটে সরকার মো. বায়েজিদ (৪৫) তার স্ত্রী অঞ্জনা (৪০) ও তাদের একমাত্র সন্তান মো. ফারহান (১৭) থাকতেন। বায়েজিদ গার্মেন্টস ব্যবসায় জড়িত ছিলেন। তিনি ব্যাংক  থেকে ঋণ নিয়ে হতাশায় ছিলেন। সম্প্রতি ঋণখেলাপের কারণে তার বিরুদ্ধে একটি ব্যাংক মামলাও করে।

স্থানীয়রা আরও জানান, রাতে বা সকা‌লে কোনও একসময় এ ঘটনা ঘ‌টে। পা‌শের ফ্ল্যা‌টের বা‌সিন্দারা তা‌দের কোনও সাড়া না পে‌য়ে দরজা ভে‌ঙে বা‌য়েজিদের ঝুলন্ত লাশ দেখ‌তে পে‌য়ে পু‌লিশ‌কে খবর দেয়। এসময় বা‌য়েজিদের ঘ‌রের দেয়া‌লে নানা রকম লেখা দেখ‌তে পায় স্থানীয়রা। ব্যবসার জন্য ব্যাংক থেকে ঋণ নিয়ে কোনও ব্যবসায়েই লাভ করতে পারেননি। এ নিয়ে হতাশায় ভুগছিলেন বায়েজিদ। কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান বলেন, খবর পেয়ে ওই বাসায় যাই আমরা। প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত ব্যক্তির নাম বায়েজিদ ও নারীর নাম অঞ্জনা।
বায়েজিদের লাশ ঝুলে থাকতে দেখা যায়, নারী ও ছেলেটির লাশ বিছানার ওপরে পাওয়া গেছে। মৃত্যুর কারণ এখনও পরিষ্কার নয়। সিআইডি ক্রাইমকে খবর দেওয়া হয়েছে। তারা আলামত সংগ্রহ করতে আসবেন। আমরা তদন্ত করছি।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি