বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
শেখ হাসিনাকে মা ডাকলেন রানী মুখার্জি
Published : Saturday, 12 October, 2019 at 9:24 PM

শেখ হাসিনাকে মা ডাকলেন রানী মুখার্জিবিনোদন ডেস্ক
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর নিয?ে নানামুখী আলোচনা চলছে। তার এবারের ভারত সফরে দেশের প্রাপ্তি ও অপ্রাপ্তির হিসাব-নিকাশ করে রাজনীতিতে আলোচনা-সমালোচনা চলছে। দুই দেশের সংবাদমাধ্যম, আন্তর্জাতিক সম্পর্ক বিশেষজ্ঞদের মধ্যে ও কূটনৈতিক অঙ্গনেও আলোচনার রেশ কাটেনি।
এদিকে প্রধানমন্ত্রীর ব্যক্তিত্ব এবং দিল্লিতে তার দেওয়া ভাষণের প্রশংসা করেছেন বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। মুগ্ধ হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হিন্দি বলার দক্ষতা দেখেও। আর সেই মুগ্ধতা প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।
নিজের ফেসবুক পেজে পোস্টের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব আর বাংলাদেশর উন্নয়নের কথা উল্লেখ করেছেন বলিউডের বাঙালি অভিনেত্রী রানী। শুধু কী তাই, শেখ হাসিনাকে এশিয়ার ‘গ্রেট লিডার’ হিসেবেও আখ্যা দিয়েছেন তিনি। পাশাপাশি শেখ হাসিনাকে ‘মা’ বলেও ডেকেছেন জনপ্রিয় এই অভিনেত্রী।
জানা গেছে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে শেখ হাসিনার সাক্ষাতের সময় সঙ্গে ছিলেন রানী মুখার্জি। তিনি যশরাজ ফিল্মসের প্রতিনিধি হিসেবে এ রাষ্ট্রীয় অনুষ্ঠানে অংশ নেন।
ফেসবুক পোস্টে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রের জন্য শুভকামনা জানান তিনি।
পাশাপাশি বলিউডের বিখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের মাধ্যমে দুই দেশের সংস্কৃতি বিনিময়ে ভূমিকা রাখতে প্রস্তুত বলেও জানান রানী। শিগগিরই একটি টিম নিয়ে বাংলাদেশে আসারও ইঙ্গিত দিয়েছেন তিনি।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি