শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
নাঙ্গলকোটে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টা, আটক ৩
Published : Tuesday, 15 October, 2019 at 7:19 PM

কুমিল্লা প্রতিনিধি ॥
কুমিল্লার নাঙ্গলকোটে অষ্টম শ্রেণী পড়–য়া এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণের চেষ্টাকালে তিন জনকে আটক করেছে স্থানীয়রা। পরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের মাধ্যমে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের মাহিনী বাজারে।
জানা যায়, উপজেলার মনতলী রহমানীয়া ফাজিল মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্রী পরীক্ষা শেষে বাড়ী ফেরার পথে শান্তির বাজার এলাকায় পৌঁছালে পুর্ব থেকে ওঁৎ পেতে থাকা অপহরণ কারীরা জোর পূর্বক একটি এ্যাম্বুলেন্সে (ঢাকা মেট্রো-চ ১৩-২২৭৭) তুলে নিয়ে যায়। পরে তার সাথে থাকা অপর ছাত্রীদের শোর চিৎকারে স্থানীয়রা ধাওয়া করে মাহিনী বাজার নামক স্থানে গিয়ে তাদের আটক করে। বিক্ষুব্ধ জনতা অপহরণ কারীদের গণধোলাই ও তাদের ব্যবহৃত এ্যম্বুলেন্সটি ভাংচুর করে। পরে তাদেরকে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের নিকট হস্তান্তর করে।
আটকৃতরা হলেন উপজেলার মক্রবপুর ইউপির মাইরাগাঁও গ্রামের সাইদ হোসেনের ছেলে সাইফুল ইসলাম (২৭), পৌর সদরের নতুন হরিপুর গ্রামের শাহজাহানের ছেলে এ্যাম্বুলেন্স চালক মো: সাইফুল (২৫) ও দৌলখাঁ গ্রামের হানিফের ছেলে উপজেলা সদরের ডা: জামান্স কিন্ডার গার্টেনের শিক্ষক মেহেদী হাসান (২১)।
নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম পিপিএম বলেন, স্থানীয় জনতা তিন জনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে হস্তান্তর করেছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। 
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি