রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
আমাকে কবর থেকে বের করো, এখানে ভীষণ অন্ধকার
Published : Thursday, 17 October, 2019 at 7:28 PM

 আমাকে কবর থেকে বের করো, এখানে ভীষণ অন্ধকারআন্তর্জাতিক ডেস্ক ॥
কবর থেকে আওয়াজ বের হচ্ছে, ‘?আমাকে বের করো। এখানে ভীষণ অন্ধকার। কেউ কি আমার কথা শুনতে পাচ্ছো?? আমি শে ব্রাডলি। কফিনের মধ্যে রয়েছি।’ মাটির ভেতর থেকে এমন আওয়াজ বের হতেই সবাই চমকে যান। ভয়ও পেয়ে যান অনেকে। গত শনিবার (১২ অক্টোবর) আয়ারল্যান্ডের কিলকেনি প্রদেশে ঘটেছে এমন একটি ঘটনা। দেশটির প্রতিরক্ষা বাহিনীর সাবেক সদস্য শে ব্রাডলি (৬২) গত শনিবার মারা যান। ওইদিনই তাকে কফিনবন্দি করে কবর দেয়া হয়। এরপর তার কবর থেকে এমন আওয়াজ বের হতে থাকে। তবে পরক্ষণেই শেষকৃত্যে আসা সবাই ব্রাডলির শেষ ইচ্ছার কথা জেনে হেসে ওঠেন। মৃত্যুর আগে তিনি শেষ কথা রেকর্ড করে রেখে গিয়েছিলেন।
বলা ছিল কফিনের মধ্যে টেপ রেকর্ডারটি যেন রেখে দেয়া হয়।
কফিনের ভেতর থেকে ব্রাডলির শেষ কথা বেরিয়েছে, ‘হ্যালো.?.?.?হ্যালো.?.?.? সবাইকে বিদায় জানাচ্ছি।’? রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় ঘটনার ভিডিও। ইতোমধ্যেই প্রায় ৫০ হাজার মানুষ ভিডিওটি দেখেছেন।
ব্রাডলির মেয়ে আন্দ্রেয়া বলেন, ‘বাবার শেষ ইচ্ছার কথা আমার ভাই, নাতি, নাতনিরা ছাড়া আমি জানতাম। তাই অনেকে চমকে গিয়েছিলেন কফিনের ভেতর থেকে বাবার গলার আওয়াজ শুনে। তার মধ্যে আমার এক বোনও ছিল।’



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি