বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
গৃহবধূকে ধর্ষণ করতে গিয়ে গণধোলাই খেল যুবলীগের সাবেক সভাপতি
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 19 October, 2019 at 9:38 AM

গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবলীগের সাবেক সভাপতি আবু বকর সিদ্দিক ওরফে বাবুল নামে এক ইউপি সদস্যকে গণধোলায় দিয়ে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী।ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় ময়মনসিংহের ভালুকায় উপজেলার তালাব গ্রামে। এ ঘটনায় গৃহবধূ বাদি হয়ে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করেছেন। স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে উপজেলার তালাব গ্রামের আহম্মদ আলী মামলার সুবাদে ময়মনসিংহ আদালতে যান। এই সুযোগে কাচিনা ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার ও কাচিনা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আবু বকর সিদ্দিক ওরফে বাবুল ঘটনার দিন সন্ধ্যায় আহম্মদ আলীর বাড়িতে গিয়ে তার স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।

এসময় গৃহবধূ কৌশলে ঘর থেকে বের হয়ে বাহির থেকে দরজায় তালা লাগিয়ে প্রতিবেশীদের খবর দেন। পরে এলাকার লোকজন বাবুলকে গণধোলায় দিয়ে পুলিশে সোপর্দ করেন। গৃহবধূ জানান, ঘটনারদিন তার স্বামী মামলার কারণে ময়মনসিংহ যাওয়ার সুযোগে বাড়ি এসে মেম্বার বাবুল জোরপূর্বক তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার এক শিশু সন্তানও আহত হয়। পরে কৌশলে তিনি ঘর থেকে বের হয়ে দরজায় তালা লাগিয়ে প্রতিবেশিকে ঘটনাটি জানান। অভিযুক্ত ইউপি সদস্য আবু বকর সিদ্দিক বাবুল জানান, তাকে ষড়যন্ত্রমূলকভাবে বাড়িতে ডেকে নিয়ে ফাঁসানো হয়েছে। এ ঘটনায় গৃহবধূ বাদি হয়ে ওই মেম্বারের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ এনে ভালুকা মডেল থানায় মামলা (নম্বর-২৩) দায়ের করেছেন। ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, ধর্ষণচেষ্টা ঘটনায় গৃহবধূ বাদি হয়ে অভিযুক্ত ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পরে আসামীকে আদালতে প্রেরণ করা হয়।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি