বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
আম গাছে মসজিদের ইমামের ঝুলন্ত লাশ
Published : Saturday, 19 October, 2019 at 8:48 PM

 জেলা প্রতিনিধি ॥
গাইবান্ধার সাদুল্যাপুরে মাওলানা আবুল কালাম আজাদ (৪৭) নামে এক মসজিদের ইমামের রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার ইদিলপুর ইউনিয়নের গোবিন্দরায় দেবত্তর গ্রামের একটি আম গাছ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহত মাওলানা আবুল কালাম আজাদ একই ইউনিয়নের মহিপুর উত্তরপাড়া গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে। তিনি পার্শ্ববর্তী পলাশবাড়ী উপজেলার দুর্গাপুর গাবেরদিঘি এলাকার একটি জামে মসজিদের ইমাম ছিলেন।
সাদুল্যাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, গত শুক্রবার জুমার নামাজ পড়ানোর জন্য বাড়ি থেকে বের হয়ে দুর্গাপুর গাবেরদিঘি এলাকার উদ্দেশ্যে রওনা হন মাওলানা আবুল কালাম আজাদ। তারপর থেকে তার কোনো সন্ধান পওয়া যাচ্ছিল না। শনিবার ভোরে এলাকাবাসী তার বাড়ির অদূরে ওই গ্রামের একটি আম গাছের ডালের সঙ্গে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহতের বড় মেয়ে ফতেমা বেগম ও স্ত্রী লাবণী বেগম জানান, পলাশবাড়ী উপজেলার উদয়সাগর এলাকার দাদন ব্যবসায়ী শাহারুলের কাছ থেকে আবুল কালাম আজাদ ২০ হাজার টাকা ধার নেন। কিন্তু সুদের টাকা দিতে অপারগতা প্রকাশ করায় ওই দাদন ব্যবসায়ী ক্ষিপ্ত হয়ে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যান।
তাদের দাবি, দাদন ব্যবসায়ী শাহারুলই তাকে হত্যা করে মরদেহ বাড়ির অদূরে আম গাছে ঝুলিয়ে রেখে গেছে।
এ বিষয়ে ওসি মাসুদ রানা বলেন, ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত তার মৃত্যুর কারণ সম্পর্কে কোনো মন্তব্য করা যাচ্ছে না।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি