শুক্রবার, ২৬ এপ্রিল, 2০২4
গণভবনে দীপুকে ঢুকতে বাধা, আগেই বাদ ওমর-শাওন-মারুফ
Published : Monday, 21 October, 2019 at 8:48 PM

স্টাফ রিপোর্টার॥
সংগঠনের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী এবং সভাপতিমণ্ডলীর তিন সদস্যকে বাদ দিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করতে গণভবনে গেছে যুবলীগ। চেয়ারম্যানের অনুপস্থিতিতে সংগঠনটির সাধারণ সম্পাদক হারুনুর রশীদের নেতৃত্বে গণভবনে যান যুবলীগের নেতারা। তবে ঢুকতে দেওয়া হয়নি যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুর রহমান মারুফকে। যুবলীগের পক্ষ থেকে তার নাম পাঠানো হলেও তাকে প্রবেশ করতে দেয়া হয়নি। সপ্তম জাতীয় কংগ্রেস আয়োজন উপলক্ষে রোববার (২০ অক্টোবর) বিকালে যুবলীগ নেতাদের সঙ্গে বসছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বিকেল পাঁচটায় এ বৈঠক শুরু হয়। বৈঠকে যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য, যুগ্ম সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদকরা অংশ নেন। এর আগে বৈঠকে যুবলীগের যেসব নেতা উপস্থিত থাকবেন তাদের নামের তালিকা সংগঠনের পক্ষ থেকে গণভবনে পাঠানো হয়। তাতে চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সভাপতিমণ্ডলীর সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, শেখ ফজলুর রহমান মারুফ এবং শেখ আতিয়ার রহমান দীপুর নামের পাশে ক্রস চিহ্ন রয়েছে। পরে সংগঠনের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী এবং সভাপতিমণ্ডলীর তিন সদস্যকে বাদ দিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করতে যায় যুবলীগ। যুবলীগের সাধারণ সম্পাদকের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, চেয়ারম্যান এবং নুরুন্নবী চৌধুরী শাওন গণভবনে যেতে পারছেন না। বাকি দু’জনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সেটা গণভবনের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বলতে পারবে।
উল্লেখ্য, যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে প্রেসিডিয়াম সদস্যের সংখ্যা চেয়ারম্যান ও সাধারণ সম্পাদককে নিয়ে ৩০ জন। এর মধ্যে সভাপতিমণ্ডলীর একজন সদস্য মারা গেছেন।
মূলত কংগ্রেস (সম্মেলন) কিভাবে আয়োজন করা হবে, চেয়ারম্যান দায়িত্ব পালন না করতে পারলে সে পদে কাউকে ভারপ্রাপ্ত দেওয়া হবে কিনা সেসব বিষয়ে আজ আলোচনা হতে পারে।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি