বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, 2০২4
মাঠেই ক্রিকেটারকে প্রেমের প্রস্তাব বয়ফ্রেন্ডের
Published : Monday, 21 October, 2019 at 7:36 PM

ক্রীড়া ডেস্ক ॥
ম্যাচ শেষে ফটোসেশনে তখন ভিকটরি সেলিব্রেশন করছে পুরো দল। আচমকাই মাঠে প্রবেশ করে গার্লফ্রেন্ডকে প্রথম সারপ্রাইজ দেন টেলার ম্যাকেচনি। এরপর সামনেই বসে পড়েন হাঁটু গেঁড়ে। বাকিটা বুঝে নিতে বাকি থাকে না সতীর্থদের। বিগ ব্যাশের ম্যাচ শেষে মাঠেই এভাবে বয়ফ্রেন্ডের চমকপ্রদ প্রেমের প্রস্তাব পেলেন অ্যাডিলেড স্ট্রাইকার্স স্পিনার অ্যামান্ডা ওয়েলিংটন। পুরো ঘটনা ক্যামেরাবন্দি হয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই হয়ে গেলো ভাইরাল। নারীদের বিগ ব্যাশ লিগে গত শনিবার অ্যাডিলেড স্ট্রাইকার্স মুখোমুখি হয়েছিল মেলবোর্ন রেনেগেডসের। ম্যাচে ৬ উইকেটে জয় পাওয়ার পর মাঠে সতীর্থদের সঙ্গে ভিকটরি সেলিব্রেশনে মেতেছিলেন অ্যামান্ডা ওয়েলিংটনও। হঠাৎই মাঠে প্রবেশ করে অ্যাডিলেড স্ট্রাইকার্সের সেই ভিকটরি সেলিব্রেশনের মাত্রা কয়েকগুণ বাড়িয়ে দিলেন অ্যামান্ডার বয়ফ্রেন্ড টেলার। সতীর্থদের সামনেই হাঁটু গেড়ে বসে প্রেমিকাকে আংটি পরিয়ে দেন তিনি। এরপর অ্যামান্ডাকে আলিঙ্গন করে তাকে চুম্বন করেন টেলার। পুরো ঘটনাটি ক্যামেরাবন্দি হয় মাঠে উপস্থিত ফটোগ্রাফারদের ক্যামেরায়। অফিসিয়াল টুইটার পেজে ঘটনাটির ভিডিও পোস্ট করে অ্যামান্ডা ও তার বয়ফ্রেন্ডকে জানিয়েছে অ্যাডিলেড স্ট্রাইকার্স। বয়ফ্রেন্ডের এমন কান্ডকারখানায় আপ্লুত ২২ বছরের অ্যামান্ডা জানান, সতীর্থরা পেছন থেকে সমানে উৎসাহ জুগিয়ে যাচ্ছিল। অজি এই নারী লেগ-স্পিনারের কথায়, ‘আমি যখন টেলরকে মাঠে প্রবেশ করতে দেখি, তখন জানতাম না কী ঘটতে চলেছে। তবে যা ঘটেছে তারজন্য আমি ভীষণ খুশি। আমি এখনও ঘটনার কথা ভেবে কাঁপছি।’
প্রসঙ্গতঃ ২০১৬ জাতীয় দলের জার্সিতে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল অ্যামান্ডা জেড ওয়েলিংটনের। অস্ট্রেলিয়া নারী জাতীয় দলের হয়ে এখনও পর্যন্ত ৮টি টি-টোয়েন্টি, ১২টি ওয়ানডে ও ১টি টেস্ট খেলেছেন এই ক্রিকেটার।
নারীদের বিগব্যাশ লিগে মৌসুমের প্রথম ম্যাচে এদিন মেলবোর্ন রেনেগেডসকে ৬ উইকেটে হারিয়ে সহজ জয় তুলে নেয় অ্যাডিলেড স্ট্রাইকার্স। কারেন রল্টন ওভালে এদিন প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে ১১৭ রান তোলে মেলবোর্ন।
জবাবে ব্যাট করতে নেমে সোফি ডিভাইনের অপরাজিত ৭২ রানে ভর করে ২৮ বল বাকি থাকতেই ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় অ্যাডিলেড। বল হাতে ৩ উইকেট নেওয়ার পর ব্যাট হাতেও মূল্যবান ২১ রানের অবদান রাখেন স্টেফানি টেলর।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি