বুধবার, ০৮ এপ্রিল, ২০২০
হাজারীকে উপদেষ্টার চিঠি দিলেন কাদের
জসীম উদ্দিন ॥
Published : Monday, 28 October, 2019 at 9:11 PM, Update: 29.10.2019 9:50:21 AM

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য করে চিঠি দেয়া হয়েছে ফেনীর সাবেক সংসদ সদস্য জয়নাল হাজারীকে। আজ সোমবার তিনি এ চিঠি গ্রহণ করেন। চিঠিতে বলা হয়, আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২২ ও ২৩ অক্টোবর ২০১৬ সালে অনুষ্ঠিত দলের কাউন্সিলে প্রদত্ত ক্ষমতাবলে জয়নাল হাজারীকে উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে মনোনয়ন দিয়েছেন। এর আগে চলতি মাসের শুরুতে জয়নাল হাজারীকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য করার খবর প্রকাশ পায়। গত ২ অক্টোবর গণভবনে দলের কয়েকজন নেতার সঙ্গে অনির্ধারিত এক বৈঠকে শেখ হাসিনা তাকে আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ এ পদে নির্বাচিত করেন।
তবে পরে এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের কিছু জানেন না বলে উল্লেখ করেন। তখন সিঙ্গাপুরে চিকিৎসাধীন জয়নাল হাজারী ফেসবুক ভিডিওতে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হওয়ার তথ্য নিশ্চিত করেন। ফেনী-২ আসন থেকে জয়নাল হাজারী ১৯৮৪ থেকে ২০০৪ সাল পর্যন্ত প্রায় ২০ বছরের বেশি সময় ধরে ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-২ (সদর) আসন থেকে ১৯৮৬, ১৯৯১ এবং ১৯৯৬ সালে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি