বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
ফাহমি-মিথিলার অন্তরঙ্গ ছবি ফাঁস
Published : Tuesday, 5 November, 2019 at 8:31 PM

ফাহমি-মিথিলার অন্তরঙ্গ ছবি ফাঁসবিনোদন ডেস্ক ॥
নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খানের সাবেক স্ত্রী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের দুটি ছবি ফাঁস হয়েছে। সোমবার ‘ইফতেখার আহমেদ ফাহমি’ নামের একটি ফেসবুক পেজ থেকে’ ছবি দুটি পোস্ট করা হয়। অল্প সময়েই তা ভাইরাল হয়ে যায়।
সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবিগুলো অনেকে শেয়ারও করেন। পরে এ ব্যাপারে জানতে মিথিলার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘অস্বাভাবিক কোনো ছবি না এটা।’পরের প্রশ্নে যাওয়ার আগেই তিনি কল কেটে দেন। অন্যদিকে ফাহমিকে কল করলেও তিনি ফোন রিসিভ করেননি। তবে ইফতেখার আহমেদ ফাহমি নামে ওই ফেসবুক পেজ থেকে স্ট্যাটাস দিয়ে বলা হয়, ‘হ্যা মিথিলা আর আমার পরকিয়া হয়েছে। একবার নয় অনেকবার। আর এটা নিয়ে মজা করার কিছুই নেই। আমরা দুজন জাস্টফ্রেন্ড। একই পেজ থেকে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার নামেও একটি স্ট্যাটাস লেখা হয়। সেখানে বলা হয়, ‘কারো ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার বা পোস্ট করার ইথিক্যালি কোনো রাইট আপনি রাখেন না। বিকৃত মানসিকতার আমূল পরিবর্তন হোক। এর আগে কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে মিথিলার ঘনিষ্ঠতা নিয়ে বহু খবর প্রকাশ হয়েছে। মিথিলাকে সঙ্গে নিয়ে কলকাতা ঘুরে বেড়িয়েছেন সৃজিত। কিছুদিন আগে আবার সৃজিতের জন্মদিনের কেক কাটতে দেখা যায় মিথিলাকে। সবকিছু মিলিয়ে তাদের প্রেমের গুঞ্জন ছড়ায়। শিগগির তারা বিয়ে করবেন বলেও শোনা যায়। তবে সম্প্রতি ফাঁস হওয়া ছবিই প্রমাণ করে ফাহমির মনেই বসবাস করছেন মিথিলা। এই অভিনেত্রী ও সমাজকর্মীর সঙ্গে অভিনেতা ও গায়ক তাহসানের বিয়ে হয়েছিল ২০০৬ সালে। তাদের একটি মেয়েও আছে। কিন্তু সবাইকে অবাক করে ২০১৭ সালের মাঝামাঝি ডিভোর্সের ঘোষণা দেন শোবিজের জনপ্রিয় দম্পতি তাহসান-মিথিলা।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি