শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
বিপিএল শুরুর তারিখ ঘোষণা
Published : Thursday, 7 November, 2019 at 9:55 PM

স্টাফ রিপোর্টার॥
আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হবে সপ্তম বিপিএলের জমজমাট আসর। আর বিপিএলের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে ১৭ নভেম্বর। বুধবার (০৬ নভেম্বর) বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন মিরপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। বিসিবি সভাপতি বলেন, আমাদের টুর্নামেন্ট শুরু হওয়ার কথা ছিল ৬ ডিসেম্বর। কিন্তু আমরা একটা উদ্বোধনী অনুষ্ঠান করব বলে ঠিক করেছি। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর কাউন্টডাউন শুরু হচ্ছে ৮ ডিসেম্বর। সেটা সরকার ঘোষণা করেছে। এর প্রথম দিন (৮ ডিসেম্বর) প্রধানমন্ত্রী আমাদের এই বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করার জন্য সম্মতি দিয়েছেন। উনি নিজে এসে এটা উদ্বোধন করবেন। এটা আমাদের জন্য একটা বিরাট ব্যাপার।
এবার সম্পূর্ণ নতুন আঙ্গিকে বিপিএল আয়োজন করা হচ্ছে। এবার কোনো ফ্রাঞ্চাইজি নেই। বিপিএলের আয়োজন এবং দল ব্যবস্থাপনা সবই করবে বিসিবি। বঙ্গবন্ধুর জন্মশতাবর্ষিকী উপলক্ষে এবারের টুর্নামেন্টের নামকরণ করা হচ্ছে বঙ্গবন্ধু বিপিএল নামে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি