বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ফেনীতে বিক্রয় নিষিদ্ধ ওষুধ বিক্রি করায় ৫ টি দোকানকে জরিমানা
Published : Thursday, 7 November, 2019 at 5:51 PM

ফেনী প্রতিনিধি ॥
নকল,বিক্রয় নিষিদ্ধ এবং মেয়াদোত্তীর্ণ ওষুদ বিক্রি ও মজুদ করায় ফেনীর ৫ টি ওষুদ দোকানকে ৫১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।বৃহস্পতিবার দুপুর ১ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়তি রানী কৈরী ও সজল কুমার দাস সহ ওষুদ প্রশাসনের তত্বাবধায়ক সালমা সিদ্দিকা। ভ্রাম্যমান আদালত সুত্র জানায়,বাজারে বিক্রয় নিষিদ্ধ ওষুদ বিক্রি ও মজুদ করার খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালতের একটি দল প্রথমে শহরের ট্রাংক রোডস্থ টাউন ফার্মেসীতে অভিযান চালায়। এসময় বিক্রি নিষিদ্ধ ওষুদ পাওয়া গেলে তাদের ৫ হাজার টাকা জরিমানা করা হয়।পরে শহরের বাশপাঁড়া এলাকার মেডিসিন মার্কেটে অভিযান চালিয়ে নকল ও ভেজাল ওষুদ রাখার দায়ে লোকনাথ ফার্মেসীকে ১৫ হাজার টাকা ও হোসেন মেডিসিন শপকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। অপরদিকে একইসময় শহরের জেলা সদর হাসপাতাল মোড় এলাকার বেশ কিছু ওষুদ দোকানে অভিযান চালায় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোহেল চাকমা।এসময় ওষুদের মেয়াদকাল না থাকায় সবুজ ফার্মেসীকে ২ হাজার টাকা, শাহীন মেডিকেল হলকে ৬ হাজার ও মজুমদার মেডিকেল ফার্মেসীকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি