বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
গালাতাসারেকে একাই উড়িয়ে দিলেন রদ্রিগো
Published : Thursday, 7 November, 2019 at 7:06 PM

গালাতাসারেকে একাই উড়িয়ে দিলেন রদ্রিগোক্রীড়া ডেস্ক ॥
রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পর তাকে নিয়ে জল্পনা-কল্পনা কম হয়নি। কেউ তার খেলায় ফুটবল রাজপুত্র পেলের ছায়া দেখছে, আবার কেউ নেইমারের প্রতিম তার মাঝে খুঁজে পাচ্ছে। সময়ই বলে দিবে এই দুই ফুটবলারের মধ্য থেকে কাকে আদর্শ হিসেবে বেছে নেন ব্রাজিলিয়ান রিয়াল তারকা রদ্রিগো। সদ্য রিয়ালে যোগ দিয়েই নিজের জাত চিনিয়েছেন চ্যাম্পিয়নস লিগের ম্যাচে। বুধবার (৬ নভেম্বর) রাতে গালাতাসারেকে একাই পুড়িয়েছেন এই তরুণ তুর্কী। রদ্রিগোর হ্যাট্রিকসহ মোট ৬ গোল প্রতিপক্ষের জালে জড়ায় রিয়াল মাদ্রিদ। ৬-০ এর বিশাল ব্যবধানের হার নিয়ে সাজঘরে ফেরেন গালাতাসারে তারকারা। এই জয়ে নিজেদের গ্রুপ থেকে নকআউটে যাওয়ার বার্তাটা আরও পাকাপোক্ত করল লা লিগার অন্যতম ফেভারিটরা। সমান ম্যাচ খেলে রিয়ালের চেয়ে এগিয়ে থাকা পিএসজির পয়েন্ট ১২। যেখানে মাদ্রিদের ক্লাবটির অর্জন ৭ পয়েন্ট। ১৮’তেই গর্জন। ম্যাচের চার মিনিটের মাথায় রিয়ালকে এগিয়ে দেন রদ্রিগো। সপ্তম মিনিটে নিজের জোড়া গোলের পাশাপাশি ব্যবধানও দ্বিগুণ করেন। এরপর ১৪তম মিনিটে সফল স্পটকিকে রিয়ালকে তৃতীয় সাফল্য উপহার দেন দলনেতা রামোস। টানা তিন গোল খেয়ে আরও ঝিমিয়ে পড়ে গালাতাসারে। রিয়ালের বিপদসীমায় পা রাখা দূরে থাক উল্টো রক্ষণ সামলাতেই হিমশিম। যার সুযোগটাও ভালোভাবে ব্যবহার করেন স্বাগতিক খেলোয়াড়রা। ৪৫তম মিনিটে করিম বেনজেমার গোলে স্কোরলাইন ৪-০ করে রিয়াল। চার গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় তারা। বিরতির পর গোল শোধে মরিয়া হয়ে উঠে অতিথিরা। যদিও মাঝে মধ্যে দুই একটা সুযোগ তৈরিও করে গালাতাসারে। কিন্তু কাজের কাজটা আর হয়নি। উল্টো আরও দুই গোল হজম করে। ৮১তম মিনিটে জোড়া গোলের পাশাপাশি রিয়ালকে পঞ্চমবার উল্লাসে মাতান বেনজেমা। আর যোগ করা মিনিটে গালাতাসারের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন সেই রদ্রিগো।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি