বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯
মেয়ে আলায়নার জন্মদিনে সাকিবের আবেগঘন বার্তা
Published : Friday, 8 November, 2019 at 5:17 PM

মেয়ে আলায়নার জন্মদিনে সাকিবের আবেগঘন বার্তাক্রীড়া ডেস্ক ॥
বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের একমাত্র মেয়ে আলায়না হাসান অব্রি। ২০১৫ সালের ৮ নভেম্বর সাকিব আল হাসান ও উম্মে শিশির আহমেদের কোলজুড়ে পৃথিবীতে এসেছিল ছোট্ট আলায়না। দেখতে দেখতে ৪ বছর পার করলো আজ।
চতুর্থ জন্মদিন উপলক্ষ্যে আলায়নার একটি ছবি আপলোড করে সাকিব লিখেছেন, 'আমার জীবনকে জন্মদিনের শুভেচ্ছা। তুমি আমার জীবনের সূর্যের আলো। আমার জীবনের সবচেয়ে বড় সুখের উৎস। পৃথিবীর অন্য যেকোনো কিছুর চেয়ে বেশি ভালোবাসি তোমাকে।
আগের তিন জন্মদিনের চেয়ে এবারের জন্মদিনটি একটু আলাদাই হতে যাচ্ছে আলায়নার জন্য। কেননা অন্য সাধারণ সময় হলে বাবা সাকিব আল হাসান এখন থাকতেন ভারতে, জাতীয় দলের দায়িত্বে। কিন্তু অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে ১ বছর ক্রিকেট থেকে দূরেই থাকতে হবে সাকিবকে। যে কারণে নিজের মেয়ের জন্মদিনের পুরোটা সময় থাকতে পারবেন পরিবারের সঙ্গে, সময় কাটাবেন মেয়ের সঙ্গে। আলায়নার জন্মের পর বেশ কয়েকবার ভিন্ন ভিন্ন সাক্ষাৎকারে সাকিব জানিয়েছেন, তার জীবনের সবচেয়ে বড় উপহার এবং সবচেয়ে আনন্দের ঘটনাই হলো আলায়নার জন্ম হওয়া। এ কথা আরও একবার বললেন সাকিব। 


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি