শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
১০ মাসে একদিন স্কুলে উপস্থিত এমপির স্ত্রী!
Published : Friday, 8 November, 2019 at 8:14 PM


১০ মাসে একদিন স্কুলে উপস্থিত এমপির স্ত্রী!স্টাফ রিপোর্টার ॥
সুনামগঞ্জ-১ (তাহিরপুর, জামালগঞ্জ,ধর্মপাশা) আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের দ্বিতীয় স্ত্রী শিক্ষিকা তানভী ঝুমুরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গতকাল ৭ নভেম্বর বৃহস্পতিবার ঝুমুরকে সাময়িকভাবে বরখাস্ত করে প্রাথমিক শিক্ষা অফিস। জানা যায়, ঝুমুর সুনামগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। কিন্তু গেল ১০ মাস ধরে বিদ্যালয়ে অনুপস্থিত রয়েছেন তিনি। ঝুমুর তাহিরপুর উপজেলা প্রথমে শিক্ষকতা করলেও ডেপুটেশনে এসে বর্তমানে সুনামগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা হিসেবে দায়িত্বপ্রাপ্ত হন। তার বিরুদ্ধে অভিযোগ মাত্র একদিন বিদ্যালয়ে এসে বাকি ১০ মাস বিদ্যালয়ে আসেননি। এছাড়া তার সঙ্গে কর্তৃপক্ষ যোগাযোগ করার চেষ্টা করলেও ব্যার্থ হয়। এদিকে বিদ্যালয়ে উপস্থিত না থাকলেও বেতন ঠিকই তুলে নিচ্ছিলেন এ শিক্ষিকা। এ ব্যাপারে তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌস আরা ইয়াসমিন বলেন, ২০১৯ সালের ৭ জানুয়ারি তিনি শেষ বিদ্যালয়ে আসেন। এরপর থেকে তিনি আর বিদ্যালয়ে আসেননি। কোথায় আছেন তিনি আমরা জানি না এবং ফোন দেয়া হলেও তিনি রিসিভ করেন না।
জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিনা কারণে বিদ্যালয়ে দীর্ঘ সময় অনুপস্থিত থাকায় সহকারী শিক্ষক তানভী ঝুমুকে বরখাস্ত করা হয়েছে। একই সঙ্গে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়েরের নির্দেশনা দেয়া হয়েছে। এ ব্যাপারে সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার স্ত্রী মাতৃকালীন ছুটিতে রয়েছে এবং এর আগে সে অসুস্থ ছিল তার আবেদন প্রাথমিক শিক্ষা অফিসে দেয়া আছে।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি