শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
কিশোরীকে ধর্ষণের পর বৈঠক করতে এসে ধরা খেলেন তারা
Published : Wednesday, 13 November, 2019 at 8:28 PM

 জেলা প্রতিনিধি ॥
চট্টগ্রামের পটিয়া উপজেলায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কোলাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাড়ি থেকে তাদের আটক করা হয়। এ সময় আরও তিন সন্দেহভাজন পালিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার কোলাগাঁও ইউনিয়নের বাণীগ্রামের হাসান (২০), মোহাম্মদ মাসুদ (২০) ও মোহাম্মদ ওসমান (২৮)।
পুলিশ জানিয়েছে, গেল সাত নভেম্বর রাতে উপজেলার কোলাগাঁও এলাকার তিতা গাজীর মাজারে জিয়ারতে গিয়েছিলেন তিন কিশোরী ও দুই কিশোর। তাদের বাড়ি কর্ণফুলীর শিকলবাহা ইউনিয়নের মাস্টারহাট এলাকায়। সেখান থেকে রাত ১০টায় কিশোর-কিশোরীরা সিএনজিচালিত অটোরিকশায় করে বাড়ি ফিরছিল। পথে ছয় দুর্বৃত্ত অটোরিকশা থেকে এক কিশোরীকে অপহরণ করে বাণীগ্রাম নতুন পোল এলাকার জঙ্গলে নিয়ে যায়। সেখানে রাতভর ওই কিশোরীকে ধর্ষণ করা হয়। রাত তিনটার দিকে কিশোরীকে বিবস্ত্র অবস্থায় ফেলে চলে যায় দুর্বৃত্তরা। পরে দুই অটোরিকশাচালক ওই কিশোরীকে বাড়ি পৌঁছে দেন। কোলাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমদ নূর বলেন, কিশোরীর মা ঘটনাটি আমাকে গেল সোমবার অবহিত করেন। এরপর আমি উদ্যোগ নিয়ে ধর্ষকদের নাম-ঠিকানা সংগ্রহ করি এবং বৈঠকের নাম করে তাদের একস্থানে জড়ো করি।
পরে তাদের মধ্যে তিনজনকে পুলিশে দেওয়া হয়। বাকি তিনজন কৌশলে পালিয়ে গেছে।
পালিয়ে যাওয়া তিনজন হলেন, মঞ্জুর আলম (২২), মোহাম্মদ সুমন (২৭) ও মোহাম্মদ এরফান (২৮)।
পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া আরও দুই অটোরিকশাচালককে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে তথ্য নেওয়া হচ্ছে। তারা এই ঘটনায় জড়িত কিনা তাও তদন্ত করা হচ্ছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি