শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
আবারও ইনজুরিতে আমিনুল বিপ্লব
Published : Thursday, 14 November, 2019 at 6:52 PM

ক্রীড়া ডেস্ক ॥
ক্যারিয়ার শুরু হওয়ার পর এখনও দুই মাসও পার হয়নি। এর মধ্যেই দু'বার ইনজুরিতে পড়লেন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। এবার বিকেএসপিতে ইমার্জিং এশিয়া কাপে হংকংয়ের বিপক্ষে নিজের বলে নিজে ফিল্ডিং করতে গিয়ে ইনজুরির শিকার হন তিনি। জানা গেছে, তার হাতে দুটি সেলাই দিতে হয়েছে। জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক হয়েছিল লেগ স্পিনার আমিনুল বিপ্লবের। অভিষেকেই বাজিমাত করেছিলেন তিনি। কিন্তু সেবার নিজের বলে নিজে ফিল্ডিং করতে গিয়ে বাঁ-হাতের তালুতে এবং আঙ্গুলে ব্যথা পান তিনি। যে কারণে ত্রিদেশীয় সিরিজের পরের ম্যাচগুলো আর খেলতে পারেননি তিনি। ইনজুরি কাটিয়ে বিপ্লব ঠিকই দলে ফিরেছেন। ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলেছেন তিনটি ম্যাচই। টি-টোয়েন্টি সিরিজ শেষে দেশে ফিরে এসেছেন তিনি। এসেই ব্যস্ত হয়ে পড়েন ইমার্জিং এশিয়া কাপ নিয়ে। আফিফ, নাইম শেখদের সঙ্গে বিপ্লবও খেলছেন ইমার্জিং কাপে। বিকেএসপিতে বাংলাদেশ মোকাবেলা করতে নেমেছে হংকংয়ের। সেখানেই বল করতে গিয়ে আবারও ইনজুরির শিকার হলেন তিনি। জানা গেছে, নিজের বলে নিজেই ফিল্ডিং করতে গিয়েছিলেন বিপ্লব। সেই ফিল্ডিং করতে গিয়েই আবারও হাতের তালুতে ব্যথা পেলেন তিনি। জানা গেছে, দুটি সেলাই দিতে হয়েছে বিপ্লবের হাতে।  যোগাযোগ করা হয়েছিল বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরীর সঙ্গে। যেহেতু ম্যাচ চলছে এবং এ টুর্নামেন্টের আয়োজক এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি), সে কারণে ম্যাচ চলাকালীন কেউ ফোন ধরতে পারবে না। আকসুর নিষেধাজ্ঞা রয়েছে। ফলে কেউ ফোন ধরছে না। তবে আমি খবর নিয়ে জেনেছি, বিপ্লবের হাতে দুটি সেলাই দিতে হয়েছে। এরপর ম্যাচ শেষ হলে বিস্তারিত জানা যাবে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি